হঠাৎ এলপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

লঙ্কান প্রিমিয়ার লিগে গল গ্ল্যাডিয়েটর্স দলটির ভাগ্যই খারাপ বলতে হবে। একের পর এক অধিনায়ক পরিবর্তন করতে হচ্ছে তাদেরকে। প্রথমে সরফরাজ আহমেদ, পরে লাসিথ মালিঙ্গা, সর্বশেষ শহিদ আফ্রিদি। এবার সম্ভবত আরও একবার অধিনায়ক নির্বাচন করতে হবে দলটিকে। কারণ, হঠাৎ করেই লঙ্কান প্রিমিয়ার লিগ ছেড়ে দেশে ফিরে গেছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

শ্রীলঙ্কা যাওয়ার আগেও তাকে নানা ঝক্কি-জামেলা পোহাতে হয়েছে। তকে রেখেই লাহোর থেকে বিমান চলে যায় শ্রীলঙ্কায়। এরপর শ্রীলঙ্কায় পৌঁছানোর পর অ্যান্টিবডি থাকার সুবিধা নিয়ে কোয়ারেন্টাইন না করেই মাঠে নেমে যান খেলতে এবং ৬ ছক্কা মেরে আলোচনার জন্ম দেন।

তার নেতৃত্বে গল গ্ল্যাডিয়েটর্স এলপিএলে খেলেছে মাত্র তিন ম্যাচ। এরপর হঠাৎ করেই আজ নিজের দেশ পাকিস্তানে ফিরে এসেছেন। কারণ দেখিয়েছেন, সম্পূর্ণ ব্যক্তিগত। তবে, তিনি কতদিন পাকিস্তানে থাকবেন, টুর্নামেন্ট চলাকালীন কি আবার এলপিএলে ফিরে আসবেন? কিছুই জানানি তার ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষকে।

তবে, তিনি এটা জানিয়ে গেছেন, ‘যে পরিস্থিতির কারণে দেশে ফিরতে হচ্ছে তাকে, সেটা যদি দ্রুত সামাল দিতে পারেন, তাহলে ফিরে আসবেন গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার জন্য।’ ডাম্বুলা ভাইকিংসের হয়ে খেলা আফগান অলরাউন্ডার আফতাব আলমও ব্যক্তিগত কারণ দেখিয়ে এলপিএল থেকে দেশে ফিরে গেলেন।

যদি আফ্রিদি আবার এলপিএল খেলতে ফিরে আসেন, তাহলে তাকে এবার পুরোপুরি কোয়ারেন্টাইন পালন করতে হবে। এলপিএলের মেডিক্যাল কর্মকর্তারা অন্তত সাতদিনের কোয়ারেন্টাইন করানোর পরামর্শ দেন।

আফ্রিদির ফিরে যাওয়ার কারণে এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্ব দিতে পারেন দলটির সহ-অধিনায়ক ভানুকা রাজাপকষে।

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]