বিকেএসপিতে ব্যাটিংয়ে তামিমের দল, ফিল্ডিংয়ে সাকিব-রিয়াদরা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:১৬ এএম, ১৪ জানুয়ারি ২০২১

আগামী ২০ জানুয়ারি (বুধবার) থেকে শুরু হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রায় দশ মাসের বেশি সময় পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা। সে লক্ষ্যে চারদিনের অনুশীলন পর্ব সেরেছেন ওয়ানডের প্রাথমিক স্কোয়াডে থাকা খেলোয়াড়রা।

আর আজ (বৃহস্পতিবার) সাভারের বিকেএসপিতে মূল সিরিজের আগে নিজেদের চূড়ান্ত প্রস্তুতি পরখ করে নিতে গা গরমের ম্যাচে মাঠে নেমেছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদরা। ওয়ানডের প্রাথমিক স্কোয়াডে থাকা খেলোয়াড়দের দুই দলে ভাগ করে সকাল পৌনে ১০টায় শুরু হয়েছে এই প্রস্তুতি ম্যাচ।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ও টি-টোয়েন্টির সবশেষ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে বানানো হয়েছে দুই দল। যেখানে টস জিতে আগে ফিল্ডিং নিয়েছেন মাহমুদউল্লাহ। ফলে ব্যাট করতে নেমেছে তামিম ইকবালের নেতৃত্বাধীন একাদশ। প্রথম ২ ওভারে তাদের সংগ্রহ বিনা উইকেটে ৪ রান।

প্রাথমিক স্কোয়াড ২৪ জনের হলেও ইনজুরির কারণে নেই তাসকিন আহমেদ ও পারভেজ হোসেন ইমন। ফলে বাকি ২২ জনকেই ভাগ করা হয়েছে দুই দলে। তবে প্রয়োজন পড়লে টেস্ট স্কোয়াডের তিন পেসার আবু জায়েদ রাহি, এবাদত হোসেন ও সৈয়দ খালেদ আহমেদকে এই ম্যাচে খেলানো হবে।

তামিম একাদশ
তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, নাসুম আহমেদ, রুবেল হোসেন এবং মোস্তাফিজুর রহমান

মাহমুদউল্লাহ একাদশ
ইয়াসির আলি রাব্বি, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ, আলআমিন হোসেন এবং শরীফুল ইসলাম।

এআরবি/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]