চতুর্থবারের মতো পেছাল আইরিশ-আমিরাত ওয়ানডে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪১ এএম, ১৬ জানুয়ারি ২০২১

গত ৮ জানুয়ারি (শুক্রবার) চার ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি খেলেছে আয়ারল্যান্ড ও আরব আমিরাত। এরপর থেকেই যেন মোড়ক লেগে গেছে সিরিজটিতে। পরপর চারবার স্থগিত হলো সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। এখন সিরিজের সবগুলো ম্যাচ মাঠে গড়ানো নিয়েই দেখা দিয়েছে শঙ্কা।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী দ্বিতীয় ওয়ানডে হওয়ার কথা ছিল ১০ জানুয়ারি। পরে ১২ ও ১৪ জানুয়ারি ছিল শেষ দুই ম্যাচ। কিন্তু আমিরাতের ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে নির্ধারিত সময় তো নয়ই, তিনবার সূচি বদলেও দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি খেলতে পারেনি আয়ারল্যান্ড ও আরব আমিরাত।

শুক্রবার চতুর্থবারের মতো স্থগিত করা হয়েছে দ্বিতীয় ওয়ানডেটি। প্রথমে ১০, পরে ১২, পরে ১৪ এবং সবশেষ ১৬ তারিখে নিয়ে যাওয়া হয়েছিল ম্যাচটি। সে মোতাবেক আজ (শনিবার) মাঠে গড়ানোর কথা ছিল এটি। কিন্তু এখন আবার সেটি নিয়ে যাওয়া হয়েছে সোমবার অর্থাৎ ১৮ জানুয়ারি তারিখে।

তবে আমিরাত ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে মিলেছে একটি সুখবর। তাদের করা সবশেষ করোনা পরীক্ষায় আর কেউ পজিটিভ হননি। এদিকে আমিরাতে জনস্বাস্থ্য কর্তৃপক্ষ এখনও পর্যন্ত সিরিজটি চালিয়ে নেয়ার অনুমতি দেয়নি। তাদের বিধিনিষেধ অমান্য করে আমিরাতে সিরিজ আয়োজনের সুযোগ নেই দেশটির ক্রিকেট বোর্ডের।

এদিকে চলতি সপ্তাহের বৃহস্পতিবার (২১ জানুয়ারি) থেকে আফগানিস্থানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর কথা আয়ারল্যান্ডের। কিন্তু আমিরাতের বিপক্ষে সিরিজ নিয়ে অনিশ্চয়তার কারণে এখনও পর্যন্ত সবকিছু এক দোলাচালের মধ্যে রয়েছে।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]