বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর ‘লাভেলো’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৫৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

প্রায় দশ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এ সিরিজকে সামনে রেখে নতুন করে সব স্পন্সর নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সবশেষ ঠিক হলো ‘বঙ্গবন্ধু বাংলাদেশ-ওয়ানডে সিরিজ’র টাইটেল স্পন্সর।

আজ (শনিবার) বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডিস্থ বিজিবি ব্যাংকোয়েট হলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়েছে, আসন্ন সিরিজের টাইটেল স্পন্সর ‘লাভেলো আইসক্রিম’ এবং সিরিজে সহযোগিতা বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন। সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ের দায়িত্ব পালন করবে মাত্রা।

এসময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন নির্বাহী প্রধান নিজামউদ্দিন চৌধুরী সুজন ও মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস। এছাড়া লাভেলো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ একরামুল হক, ওয়ালটনের নির্বাহী কর্মকর্তা উদয় হাকিম এবং মাত্রার পক্ষ থেকে সানাউল আরেফিন উপস্থিত ছিলেন।

এর আগেই ঠিক করা হয়েছে বাংলাদেশ দলের টিম স্পন্সর হিসেবে থাকছে বেক্সিমকো এবং কিট (জার্সি) পার্টনার হিসেবে নেয়া হয়েছে আকাশ ডিটিএইচকে। এছাড়া সিরিজটির ব্রডকাস্টিং রাইট কিনে নিয়েছে ব্যান টেক লিমিটেড।

এআরবি/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]