চট্টগ্রামের প্রস্তুতি ম্যাচে যুব বিশ্বকাপ জয়ী দলের ৬ তরুণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ২২ জানুয়ারি ২০২১

ওয়েস্ট ইন্ডিজের এই দলটি যে অতিশয় দূর্বল, কমজোরি আর অনভিজ্ঞ - তা আর বলার অপেক্ষা রাখে না। সে সত্য বুঝতে বাকি নেই কারোরই।

এই দলটির বিপক্ষে আসলে পুরো দস্তুর জাতীয় দল দিয়ে ওয়ানডে আর টেস্ট খেলা ঠিক হচ্ছে কি না? তা নিয়েই জেগেছে প্রশ্ন। অনেকেরই মত নিজেদের সেরা দল নিয়ে খেলার চেয়ে একঝাঁক উদীয়মান তরুণদের দিয়ে দল গড়লেও মন্দ হতো না।

তাতে ফলাফলের খুব হেরফের তো বলেও মনে হয় না। ওয়ানডে আর টেস্টে অমন তারুন্য নির্ভর দল সাজাতে হয়ত হয়ত রাজ্যের দ্বিধা কাজ করেছে টিম ম্যানেজমেন্টের।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনদিনের প্রস্তুতি ম্যাচে ঠিকই একঝাঁক তরুণকে বেছে নিয়েছেন নির্বাচকরা। আগামী ২৯-৩১ জানুয়ারি চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে সফররত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনদিনের ম্যাচ খেলার জন্য ১৪ জনের দলে রাখা হয়েছে সব তরুণকে। নুরুল হাসান সোহান ছাড়া বাকি ১৩ জনের সবাই বয়সে তরুণ।

এরমধ্যে ৬ জন আছেন বিশ্ব যুব ক্রিকেট বিজয়ী দলের সদস্য। অধিনায়ক আকবর আলী, মাহমুদুল হাসান জয়, তৌাহিদ হৃদয়, শাহাদাত হোসে দিপু, শরিফুল ইসলাম ও শাহিন আলম।

প্রস্তুতি ম্যাচের জন্য ১৪ জনের দল
নুরুল হাসান সোহান (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আকবর আলী, তৌহিদ হৃদয়, মুকিদুল ইসলাম মুগ্ধ, শাহিন আলম, রিশাদ হোসেন, সাইফ হাসান, সাদমান ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, শাহাদাত হোসেন দিপু, নাইম শেখ, শরিফুল ইসলাম ও খালেদ আহমদে।

এআরবি/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]