আবুধাবিতে গেইল ঝড়, অপরাজিত ২২ বলে ৮৪ রানে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২১

আবুধাবিতে বুধবার রাতে একের পর এক ঝড় তুলেছিলেন ব্যাটসম্যানরা। টিম আবুধাবির ব্যাটসম্যান, ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল তো রীতিমত মারাঠা অ্যারাবিয়ান্স বোলারদের ওপর টর্নেডো বইয়ে দিয়েছিলেন। ২২ বলে তিনি শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৮৪ রান করে।

টিম আবুধাবির হয়ে খেলছেন ক্রিস গেইল। তার দলের অধিনায়ক লুক রাইট টস জিতে ব্যাট করতে পাঠান প্রতিপক্ষ বাংলাদেশের মোসাদ্দেক হোসেন সৈকতের দল মারাঠা অ্যারাবিয়ান্সকে।

ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ১০ ওভারে ৯৭ রান সংগ্রহ করে মারাঠা এরাবিয়ান্স। ৩ বলে ২ রান কবরে অপরাজিত থাকেন মোসাদ্দেক। ওপেনার আলিশা শারাফু ২৩ বলে করেন সর্বোচ্চ ৩৩ রান। ১৩ বলে ২০ রান করেন মোহাম্মদ হাফিজ। শোয়েব মালিক অপরাজিত থাকেন ১৫ রান করে।

Gayle2

জবাব দিতে নেমে ক্রিস গেইল একাই হারিয়ে দেন মোসাদ্দেক হোসেন সৈকতদের। ২২ বলে ৮৪ রান করে অপরাজিত থাকেন গেইল। ইনিংসটি তিনি সাজান ৯টি ছক্কা এবং ৬টি বাউন্ডারিতে। অর্থ্যাৎ ৭৮ রানই তিনি করেন চার-ছক্কা থেকে। বাকি ৬ রান করেন দৌড়ে। তার দলের অপর ওপেনার পল স্টার্লিং আউট হন ১১ রান করে। জো ক্লার্ক অপরাজিত থাকেন ৬ বলে ৫ রান করে।

গেইল ঝড়ে শেষ পর্যন্ত ৫.৩ ওভারেই ১০০ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় টিম আবুধাবি। ২৭টি বল তখনও বাকি ছিল গেইলদের হাতে। এ নিয়ে ৫ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট টিম আবু ধাবির। ৫ ম্যাচে মারাঠার জয় কেবল ১টিতে।

আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]