হঠাৎ ক্রিকেটারের করোনার খবর, থমকে গেল পিএসএলের ম্যাচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ০১ মার্চ ২০২১

বৃষ্টি বা খারাপ আবহাওয়ার কারণে ম্যাচের সময় পিছিয়ে যাওয়ার ঘটনা ক্রিকেটে হরহামেশাই দেখা যায়। কিন্তু কোনো ক্রিকেটারকে নিয়ে ঝামেলায় ম্যাচ নিয়ে বিপত্তি? হ্যাঁ, করোনার এই পরিবর্তিত পৃথিবীতে নতুন অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে ক্রিকেটকেও।

করাচিতে আজ (সোমবার) পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লড়াই ইসলামাবাদ ইউনাইটেড আর কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের। ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় রাত আটটায়।

কিন্তু শুরু হওয়ার ঠিক আগমুহূর্তে হঠাৎ দুঃসংবাদ। করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন ইসলামাবাদ ইউনাইটেডের অস্ট্রেলিয়ান লেগস্পিনার ফাওয়াদ আহমেদ। তাতেই লেগে গেছে ভজঘট।

ফাওয়াদকে দ্রুতই আইসোলেশনে পাঠানো হয়েছে। তার সঙ্গে যারা একই ড্রেসিংরুমে ছিলেন কিংবা প্র্যাকটিস করেছেন, তাদের কী হবে? এ নিয়ে এখনও কোনো সিদ্ধান্তে আসতে পারেনি পিএসএল কর্তৃপক্ষ।

ফলে ম্যাচটি কমপক্ষে দুই ঘন্টা পিছিয়ে দেয়ার কথা জানানো হয়েছে। পরবর্তী সিদ্ধান্ত কি হবে কিংবা ম্যাচটি বাতিল করে দেয়া হবে কি না, সেটা জানতেই অপেক্ষা।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]