মোহামেডান-চট্টগ্রাম আবাহনীকে জরিমানা, দুই কর্মকর্তা নিষিদ্ধ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০১ মার্চ ২০২১

রেফারির সিদ্ধান্তকে কেন্দ্র করে মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করার অভিযোগে লাল কার্ড দেখা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও চট্টগ্রাম আবাহনীর দুই কর্মকর্তাকে নিষিদ্ধ ও দুই ক্লাবকে আর্থিক জরিমানা করেছে বাফুফের ডিসিপ্লিনারি কমিটি।

২৬ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী ও মোহামেডান ম্যাচের ৬২ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার আরমান আজিজ ও মোহামেডান দলের প্রধান প্রশিক্ষক শেন লিন বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

এ সময়ে মোহামেডান-এর দলনেতা আবু হাসান চৌধুরী প্রিন্স ও চট্টগ্রাম আবাহনীর ম্যানেজার আরমান আজিজের মধ্যে ধাক্কাধাক্কি হয়। রেফারি তখন দুইজনকেই লাল কার্ড দেখিয়ে ডাগআউট থেকে বের করে দেন।

ম্যাচ কমিশনার, রেফারির প্রতিবেদন নিয়ে সোমবার সভায় বসেছিল বাফুফের ডিসিপ্লিনারি কমিটি। সভায় মোহামেডান কোচকে সতর্ক করা হয় এবং আবু হাসান চৌধুরী প্রিন্সকে ক্লাবের পরবর্তী ৩ ম্যাচে নিষিদ্ধ এবং মোহামেডানকে ৫০ হাজার টাকা জরিমানা করে। আরমান আজিজকে নিষিদ্ধ করা হয়েছে একম্যাচ। চট্টগ্রাম আবাহনীকে জরিমানা করা হয়েছে ২৫ হাজার টাকা।

আরআই/আইএইচএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]