ম্যাক্সওয়েলের ব্যাটে ঝড়, রানের পাহাড়ে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৩ মার্চ ২০২১

আইপিএলে বিক্রি হয়েছেন ১৪ কোটি ২৫ লাখ রুপিতে। কেন গ্লেন ম্যাক্সওয়েলকে এত বিশাল পরিমাণ অর্থ দিয়ে কিনলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু, তার জবাব দিতে শুরু করেছেন এই অস্ট্রেলিয়ান অলরাউন্ডার।

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে আজ ওয়েলিংটনে ব্যাট হাতে রীতিমত ঝড় তুলেছেন এই অসি ব্যাটসম্যান। ২৫ বলে করেছেন হাফ সেঞ্চুরি। ৩১ বলে খেলেছেন ৭০ রানের এক ঝড়ো ইনিংস।

গ্লেন ম্যাক্সওয়েলের ঝড়ো ব্যাটিংয়ের সুবাধে নিউজিল্যান্ডের সামনে ৪ উইকেট হারিয়ে ২০৮ রানের বিশাল স্কোর গড়ে তুলেছে অস্ট্রেলিয়া। তবে ম্যাক্সওয়েলের সঙ্গে অধিনায়ক অ্যারোন ফিঞ্চের ব্যাটও ঝলসে উঠেছিল। ৪৪ বলে ৬৯ রান করেন এই অসি ওপেনার। ৪৩ রান করেন জস ফিলিপ্পে।

টস জিতে অস্ট্রেলিয়াকে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড। শুরুতেই ওপেনার ম্যাথ্যু ওয়েডের উইকেট তুলে নেন ট্রেন্ট বোল্ট। কিন্তু ৬ রানের উইকেট হারানোর পর ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। ৮৩ রানের জুটি গড়েন ফিঞ্চ আর ফিলিপ্পে। ফিঞ্চ আর ম্যাক্সওয়েল মিলে গড়েন ৬৪ রানের জুটি।

এর মধ্যে ফিঞ্চ ৪৪ বলে ৬৯ রান করে আউট হন। ৮টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ১৯৪ রানের মাথায় আউট হন ম্যাক্সওয়েল। ৩১ বলে ৮টি বাউন্ডারি এবং ৫টি ছক্কায় তিনি ৭০ রান করেন। মার্কাস স্টোইনিজ ৯ রানে এবং মিচেল মার্শ ৬ রানে অপরাজিত থাকেন।

নিউজিল্যান্ডের হয়ে ইস শোধি ২টি এবং ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং টিম সাউদি।

আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]