জাতীয় ক্রিকেট দলের স্পন্সর হলো দারাজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:১১ এএম, ০৮ এপ্রিল ২০২১

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন স্পন্সর হচ্ছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ (https://www.daraz.com.bd/) । বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল (নারী ও পুরুষ), বাংলাদেশ ‘এ’ দল এবং বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল এই স্পন্সরশিপের আওতায় থাকবে। দারাজের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকি দলের কিটস পার্টনার হিসেবে থাকবে।

বুধবার (৭ এপ্রিল) থেকে শুরু হওয়া এ স্পন্সরশিপ কার্যকরী থাকবে ২০২৩ সালের ৩০ নভেম্বর পর্যন্ত।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বাংলাদেশের ক্রিকেটে দারাজকে স্বাগত জানিয়ে বলেন, খুবই অল্পসময়ে দারাজ বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মে পরিণত হয়েছে এবং বলা যেতে পারে, এটি সবচেয়ে জনপ্রিয় ই-কমার্স সাইট। কোভিড-১৯ এর বৈশ্বিক মহামারির প্রতিকূল সময়সহ অন্যান্য সময় দারাজ যেভাবে লাখ লাখ মানুষকে বাসার দোরগোড়ায় গ্রাহকসেবা দিয়েছে, তা সত্যিই প্রশংসাযোগ্য।

তিনি আরও বলেন, দারাজের মতো আন্তর্জাতিকভাবে সুনাম অর্জন করা প্রগতিশীল ও উদ্ভাবনী একটি প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারিত্ব করতে পেরে বিসিবি আনন্দিত। এ লক্ষ্যে এগিয়ে আসার জন্য এবং বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে এর ব্র্যান্ড অ্যাসোসিয়েশনের জন্য আমি দারাজকে ধন্যবাদ জানাই। আমরা উভয়ই বাংলাদেশ ক্রিকেটের সাফল্য প্রত্যাশী বলে আমি আশাবাদী দারাজের সঙ্গে আমাদের সম্পর্ক শক্তিশালী ও দীর্ঘস্থায়ী হবে।

এ প্রসঙ্গে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, এটি আমাদের জন্য একটি শুভ মুহূর্ত। দেশের জন্য যেকোনো কিছু করতে পেরে আমরা আনন্দিত হই। জাতীয় ক্রিকেট দলকে স্পন্সর করে আমরা গর্বিত। আমরা আগামী বছরগুলোতে বাংলাদেশের অনেক অর্জন উদযাপনের অপেক্ষায় রয়েছি।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]