যে কারণে ধোনির বিকল্প খুঁজছে না চেন্নাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ০৮ এপ্রিল ২০২১

আন্তর্জাতিক আঙিনা থেকে তো বিদায় নিয়েছেনই। মহেন্দ্র সিং ধোনির আইপিএল ক্যারিয়ারও বলতে গেলে শেষের পথে। বয়স ৩৯ পেরিয়েছে, ফর্মও আগের মতো নেই। এবারই ক্যাপ্টেন কুলকে খেলোয়াড় হিসেবে শেষবারের মতো আইপিএলে দেখা যাবে, মনে করছেন অনেকেই।

তবে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথ সেটা মানতে নারাজ। তার স্পষ্ট কথা, এটা ধোনির শেষ বছর নয়। তাই তার বিকল্পও ভাবছেন না তারা।

শুক্রবার আইপিএলের ১৪তম আসর মাঠে গড়াচ্ছে। তবে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচ শনিবার, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে। টুর্নামেন্ট শুরুর আগে গণমাধ্যমের মুখোমুখি হন চেন্নাইয়ের প্রধান নির্বাহী। সেখানে দল নিয়ে নানা কথা বলেন।

এক পর্যায়ে তার কাছে জানতে চাওয়া হয়েছিল, ক্রিকেটার হিসেবে ধোনির কি এটাই আইপিএলে শেষ মৌসুম? যদি সেটাই হয়, তবে কি তার বিকল্প খুঁজে রেখেছে চেন্নাই সুপার কিংস?

এমন প্রশ্নের জবাবে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী বলেন, ‘দেখুন, আমি মনে করি না, এটা তার (ধোনি) শেষ বছর হতে যাচ্ছে। আমি ব্যক্তিগতভাবে সেটাই মনে করি। আমি মনে করি না, আমরা অন্য কারো কথা (বিকল্প হিসেবে) ভাবছি।’

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]