বাংলাদেশে আসা হচ্ছে না পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১০ এপ্রিল ২০২১

বাংলাদেশে লকডাউনের কারণে সফরসূচি বদলানো হয়েছিল। নির্ধারিত সূচি পিছিয়ে দেওয়া হয়েছিল ছয়দিন। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। করোনার সংক্রমণ বৃদ্ধিতে লকডাউনের সময় বাড়ানোয় শেষ পর্যন্ত স্থগিতই হয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বাংলাদেশ সফর।

একটি চারদিনের এবং পাঁচটি একদিনের ম্যাচ খেলতে ১১ এপ্রিল বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তান যুবদলের। পরে লকডাউনের কারণে সেটি পিছিয়ে নেয়া হয় ১৭ এপ্রিল।

কিন্তু এরই মধ্যে বাংলাদেশ সরকার ঘোষণা দিয়েছে, ১৪ এপ্রিল থেকে লকডাউন আরও কঠোর করা হবে। সেবামূলক প্রতিষ্ঠান ছাড়া সব ধরনের সরকারি-বেসরকারি অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

এমতাবস্থায় খেলা চলার তো প্রশ্নই আসে না। তাই দুই দেশের ক্রিকেট বোর্ড মিলে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছে, আপাতত সফরটি স্থগিত করার। বাংলাদেশে করোনা পরিস্থিতির উন্নতি হলে পরে আবার আলোচনা করে নতুন সূচি তৈরি করা হবে।

বাংলাদেশ সফর স্থগিত হয়ে যাওয়ায় লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের ট্রেনিং ক্যাম্পও বন্ধ ঘোষণা করা হয়েছে।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]