সাকিব ও তার পরিবারের জন্য জার্সি উপহার কেকেআরের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১৫ এপ্রিল ২০২১

ঘরের ছেলে সাকিব আল হাসানকে আবারও ফিরে পেয়ে ভীষণ খুশি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ব্যাট হাতে এখনও সাফল্য দেখাতে না পারলেও প্রথম দুই ম্যাচে সাকিব বোলিংয়ে বেশ ভালো করেছেন। চেনা শিবিরে বেশ আনন্দেই আছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

তার সেই আনন্দ আরও বাড়িয়ে দিতেই যেন সাকিবের স্ত্রী-কন্যা-পুত্রের জন্য আলাদা জার্সির ব্যবস্থা করেছে কেকেআর। সাকিব তার দুই কন্যার সঙ্গে এক মাস আগে জন্ম নেয়া পুত্রেরও জার্সি উপহার পেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সে ছবি আপলোড করেছেন তিনি নিজেই।

এই পোস্টের মাধ্যমে আবার ছেলের নামও জানিয়েছেন সাকিব। জার্সিতে একমাত্র ছেলের নাম দেয়া-আইজাহ আল হাসান। যেখানে সাকিব লিখেছেন, ‘আমাদের শিশু সন্তান আইজাহ আল হাসানের আনন্দময় একটি মাস পূর্ণ হলো। তুমি আমার ছোট্ট্ পরিবারে পূর্ণতা দিয়েছো। তুমি সুন্দর দুই বোনের আদরের ভাই, যাকে পেয়ে তাদের আনন্দের সীমা নেই। আমরা এর চেয়ে ধন্য আর হতে পারতাম না! আমার পরিপূর্ণ পৃথিবী।’

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে কুলসুম শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তারপর তার ঘর আলো করে এসেছে দুটি কন্যা এবং একটি পুত্র সন্তান।সাকিবের প্রথম কন্যার নাম আলাইনা হাসান অব্রি। দ্বিতীয় কন্যা ইরাম হাসান। এরপর এসেছে একমাত্র পুত্র আইজাহ আল হাসান।

সাকিবের নিজের এবং তার স্ত্রী উম্মে, কন্যা আলাইনা এবং ইরাম আর পুত্রের আইজাহর নাম লেখা ৭৫ নম্বর মোট ৫টি জার্সি উপহার দিয়েছে কেকেআর।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]