করোনায় বিসিবির সাবেক পরিচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৬ এপ্রিল ২০২১

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোর ৪টায় রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিসিবির সাবেক পরিচালক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

এর আগে গত ২ এপ্রিল শারীরিক অসুস্থতা নিয়ে রংপুুুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন আব্দুল গফুর। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার নমুনা নিয়ে পরীক্ষা করা হলে করোনা ধরা পরে। পরে তাকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুল গফুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী জানান, আব্দুল গফুর করোনায় আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শুক্রবার ভোর ৪টায় তিনি মারা যান। তার শ্বাসকষ্টসহ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিল।

রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত ৭৫ জনের মৃত্যু হয়েছে।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]