দীপক চাহারের বিধ্বংসী বোলিংয়ে ১০৬ রানেই থামলো পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ১৬ এপ্রিল ২০২১

এবারের আইপিএলে বেশ ভালো করছেন ভারতীয় পেসাররা। সেই ধারাবাহিকতা ধরে রাখতেই যেন আজ বল হাতে ঝড় তুললেন দীপক চাহার। চেন্নাই সুপার কিংসের ডানহাতি এই পেসারের বিধ্বংসী বোলিংয়ে দাঁড়াতেই পারেনি পাঞ্জাব কিংস। থেমেছে ৮ উইকেটে মাত্র ১০৬ রানে।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই বিপদে পড়ে পাঞ্জাব। ইনিংসের প্রথম ওভারেই মায়াঙ্ক আগারওয়ালকে (০) বোল্ড করেন চাহার। এরপর ৫ রান করে রানআউটের ফাঁদে পড়েন লোকেশ রাহুল। সেই শুরু।

ইনিংসের পঞ্চম ওভারে এসে মারকুটে দু্ই বিদেশিকে আউট করে পাঞ্জাবের কোমড় ভেঙে দেন দীপক চাহার। ক্রিস গেইল ১০ আর নিকোলাস পুরান করেন শূন্য। এখানেই শেষ নয়।

নিজের পরের ওভারে আরও একটি উইকেট পকেটে পুরেন চাহার, এবার সাজঘরে ফেরান দীপক হুদাকে (১০)। তাতেই ৫ উইকেটে ২৬ রানে পরিণত হয় পাঞ্জাব। যার মধ্যে চারটিই চাহারের।

এমন জায়গা থেকে আর ঘুরে দাঁড়ানোর স্বপ্ন? সেটা আর পূরণ হয়নি পাঞ্জাবের। যা একটু লড়েছিলেন ছয় নম্বরে নামা শাহরুখ খান। কিন্তু ৩৬ বলে তার ৪৭ রানের ইনিংসটি কেবল দলকে লজ্জা থেকে বাঁচিয়ে একশর ঘর পার করে দিয়েছে, লড়াকু পুঁজি দিতে পারেনি।

বিধ্বংসী দীপক চাহার ৪ ওভারে মাত্র ১৩ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। একটি করে উইকেট নেন স্যাম কুরান, ডোয়াইন ব্রাভো আর মঈন আলি।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]