টস জিতে ফিল্ডিংয়ে দিল্লি ক্যাপিটাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১৮ এপ্রিল ২০২১

দুই দলই খেলেছে দুটি করে ম্যাচ। আজ মুখোমুখি তৃতীয় ম্যাচে। জিতলেই এগিয়ে যাওয়ার সুযোগ। এমন পরিস্থিতিতে মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হলো দিল্লি কাপিটালস এবং পাঞ্জাব কিংস।

আগের দুই ম্যাচে একটি করে জিতেছে পাঞ্জাব কিংস এবং দিল্লি ক্যাপিটালস। যদিও রান রেটের ব্যবধানে অনেকটাই এগিয়ে দিল্লি। তরুণ অধিনায়ক রিশাভ পান্ত এবং মোটামুটি অভিজ্ঞ লোকেশ রাহুলের লড়াই।

আপাতত কয়েন টস নামক ভাগ্যের খেলায় জিতেছেন দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত। টস জিতেই তিনি প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিলেন। ব্যাটিংয়ের আমন্ত্রণ জানালেন পাঞ্জাব কিংসকে।

প্রথমে ব্যাটিং নেয়ার কারণটা স্পষ্ট। শেষ দিকে শিশির পড়ে। যে কারণে বোলারদের সমস্যা হয়। রান তাড়া করাও অনেকটা সহজ। এ কারণে ফিল্ডিং নেয়া হয়েছে বলে জানালেন রিশাভ পান্ত। দুটি পরিবর্তন এনেছে তারা। অবশেষে আজ একাদশে দেখা যাবে স্টিভেন স্মিথকে। বাদ পড়নে টম কুরান। এছাড়া নেয়া হয়েছে মেরিওয়ালাকে।

একটি পরিবর্তন এনেছে পাঞ্জাব কিংস। মুরুগান অশ্বিনের পরিবর্তে জলজ সাক্সেনাকে একাদশে নিয়েছে তারা।

দিল্লি ক্যাপিটালস একাদশ
পৃথ্বি শ’, শিখর ধাওয়ান, স্টিভেন স্মিথ, রিশাভ পান্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টোইনিজ, ললিত যাদব, ক্রিস ওকস, রবিন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেশ খান, লুকমান মেরিওয়ালা।

পাঞ্জাব কিংস একাদশ
মায়াঙ্ক আগরওয়াল, লোকেশ রাহুল (অধিনায়ক, উইকেটরক্ষক), ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, শাহরুখ খান, ঝিয়ে রিচার্ডসন, জলজ সাক্সেনা, মোহাম্মদ শামি, রিলে মেরেডিথ, আর্শদিপ সিং।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]