বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কান টেস্ট স্কোয়াডেও দুই নতুন মুখ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২০ এপ্রিল ২০২১

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগেরদিন ১৮ সদস্যের টেস্ট দল ঘোষণা করেছে স্বাগতিক শ্রীলঙ্কা। এই দলে ঠাঁই পেয়েছেন শ্রীলঙ্কার বর্তমান সময়ের প্রায় সব সেরা ক্রিকেটারই।

দিমুথ করুনারত্নের নেতৃত্বাধীন এই দলে অভিজ্ঞ অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দিনেশ চান্ডিমাল থেকে শুরু করে সুরাঙ্গা লাকমাল- সবাই রয়েছেন।

পাল্লেকেলে ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আগামীকাল (বুধবার) থেকে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে বাংলাদেশের ২ ম্যাচের টেস্ট সিরিজ। সে উপলক্ষে শ্রীলঙ্কা দলটি ঘোষণা করা হয়েছে দেশটির ক্রীড়ামন্ত্রী নামাল রাজাপকষের অনুমোদনক্রমে।

এই ১৮ সদস্যের দলে রয়েছে দুটি নতুন মুখ। এরা হলেন বাঁ-হাতি স্পিনার প্রাভিন জয়াভিক্রমা এবং বা-হাঁতি পেসার দিলশান মধুশঙ্কা। কুশল মেন্ডিসকে আবারও রাখা হয়েছে দলের বাইরে। এছাড়া কুশল পেরেরা এবারও দলের বাইরে থাকলেন ইনজুরির কারণে।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি অ্যাঞ্জেলো ম্যাথিউজ। তাকে দলে ফেরানোর সঙ্গে সঙ্গে ফেরানো হয়েছে অফ স্পিন বোলিং অলরাউন্ডার রমেশ মেন্ডিসকেও।

শ্রীলঙ্কার টেস্ট দল
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমানে, ওসাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্ডিমাল, দাসুন সানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, রোশেনা সিলভা, সুরাঙ্গা লাকমাল, ওয়ানিদু হাসারাঙ্গা, বিশ্ব ফার্নান্দো, রমেশ মেন্ডিস, অসিথা ফার্নান্দো, লাহিরু কুমারা, পাথুম নিশাঙ্কা, দিলশান মধুশঙ্কা, প্রাবিন জয়াভিক্রমা।

আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]