ওয়ার্নার-বেয়ারেস্টর ব্যাটে প্রথম জয়ের দেখা পেলো হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ২১ এপ্রিল ২০২১

অবশেষে স্বস্তি ফিরল সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে। একটি জয়ের জন্য কেমন যেন হাসফাঁস করছিল ডেভিড ওয়ার্নারের দল। শেষ পর্যন্ত এবারের আইপিএলের চতুর্থ ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেলো হায়দরাবাদ। ৯ উইকেটের বিশাল ব্যবধানে তারা হারিয়েছে প্রীতি জিনতার দল পাঞ্জাব কিংসকে।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে একেবারে লো স্কোরিং ম্যাচ ছিল আজ পাঞ্জাব এবং হায়দরাবাদের মধ্যে। টস জিতে ব্যাট করতে নামার পর পাঞ্জাবকে মাত্র ১২০ রানের মধ্যে আটকে রাখতে পেরেছিল হায়দরাবাদ বোলাররা।

ব্যাট করতে নেমে শুধুমাত্র ডেভিড ওয়ার্নারের উইকেটটি হারাতে হয়েছে হায়দরাবাদকে। ৩৭ বলে ৩৭ রান করেছিলেন ওয়ার্নার। এরপর আজই প্রথম খেলতে নামা কেন উইলিয়ামসনকে নিয়ে সানরাইজার্সকে জয়ের বন্দরে পৌঁছে দেন ইংলিশ উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারেস্ট।

৫৬ বলে ৬৩ রানে অপরাজিত থাকেন বেয়ারেস্ট এবং ১৬ রানে অপরাজিত থাকেন কেনে উইলিয়ামসন। মোট তিন ব্যাটসম্যানেই জয়ের বন্দরে নোঙ্গর ফেললো সানরাইজার্স হায়দরাবাদ।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পাঞ্জাব। ব্যাট করতে নেমে লোকেশ রাহুল ৪ রান করে আউট হয়ে যান। মায়াঙ্ক আগরওয়াল ২৫ বলে ২২ রান করে আউট হন। ক্রিস গেইল ১৭ বলে করেন ১৫ রান। নিকোলাস পুরান আউট হয়ে যান কোনো রান না করেই।

দিপক হুদা ১৩ রান করেন। মইসেস হেনরিক্স ১৪ রান করে আউট হয়ে যান। শাহরুখ খান করেন ২২ রান। ফ্যাবিয়েন অ্যালেন করেন ৬ রান। মুরুগান অশ্বিন করেন ৯ রান। শেষ পর্যন্ত ১৯.৪ ওভারে গিয়ে ১২০ রানে অলআউট হয়ে যায় পাঞ্জাব কিংস।

সানরাইজার্সের হয়ে পেসার খলিল আহমেদ নেন ৩ উইকেট। অভিষেক শর্মা নেন ২ উইকেট। ১টি কর উইকেট নেন ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাউল এবং রশিদ খান।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]