‘কঠিন পরিশ্রমের পুরস্কার পেয়েছে শান্ত’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ২২ এপ্রিল ২০২১

কোচ রাসেল ডোমিঙ্গো ভবিষ্যতের যে বাংলাদেশ ক্রিকেট দল গড়ে তুলতে চান, তার অন্যতম উপাদান নাজমুল হোসেন শান্ত। তিন ফরম্যাটেই যে কারণে শান্তকে একাদশে রেখে দল সাজান তিনি। ব্যর্থ হলেও শান্তকে একাদশে রাখতে পছন্দ করেন তিনি।

সেই নাজমুল হোসেন শান্ত অবশেষে আস্থার প্রতিদান দিলেন। সাকিব আল হাসান দলে না থাকার সুযোগে তিন নম্বরে ব্যাট করার সুযোগ পেয়েছেন নাজমুল। সে সুযোগকে কাজে লাগিয়ে প্রথম সেঞ্চুরি পাওয়াই নয় শুধু, বিশাল একটি ইনিংস উপহার দিয়েছেন তিনি।

দ্বিতীয় দিন শেষে মিডিয়ার মুখোমুখি হলেন বাংলাদেশ কোচ রাসেল ডোমিঙ্গো। সেখানেই তিনি জানালেন, কঠোর পরিশ্রমের পুরস্কার পেয়েছে শান্ত।

রাসেল ডোমিঙ্গো বলেন, ‘আমি মনে করি শান্ত কিভাবে এই ইনিংসটি খেললো এ নিয়ে অনেক আলোচনার সুযোগ আছে। মূলতঃ অনেক ধৈয্য, লোভনীয় অনেক বল ছেড়ে দেয়া, নির্দিষ্ট স্কোরিং এরিয়ায় রান করে যাওয়া। সব মিলিয়ে দুর্দান্ত একটি ইনিংস খেলেছে শান্ত। আমি সত্যিই তার ওপর অনেক খুশি। গত কয়েক মাস ধরে কঠোর সংগ্রাম করে যাচ্ছে শান্ত। তারই পুরস্কার পেলো সে এই ইনিংসে।’

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]