জোড়া পরিবর্তন ও এক অভিষেক নিয়ে ফিল্ডিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২৩ এপ্রিল ২০২১

সিরিজের প্রথম ম্যাচে দুর্দান্ত জয়ের পর আজ (শুক্রবার) দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে সফরকারী পাকিস্তান ক্রিকেট দল। যেখানে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

নিজেদের একাদশে জোড়া পরিবর্তন এনেছে পাকিস্তান। তরুণ ব্যাটসম্যান হায়দার আলির বদলে পেস বোলিং অলরাউন্ডার আসিফ আলিকে নিয়েছে তারা। অন্যদিকে মোহাম্মদ নওয়াজকে বসিয়ে অভিষেক করানো হয়েছে আরশাদ ইকবালকে।

অন্যদিকে জিম্বাবুয়েও এনেছে জোড়া পরিবর্তন। নিয়মিত অধিনায়ক শন উইলিয়ামসন ও ক্রেইগ আরভিন খেলছেন না এই ম্যাচে। তাদের জায়গায় দলে এসেছে ব্রেন্ডন টেলর এবং তারিসাই মুসাকান্দা।

পাকিস্তান একাদশ: মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), ফাখর জামান, মোহাম্মদ হাফিজ, দানিশ আজিজ, আসিফ আলি, ফাহিম আশরাফ, উসমান কাদির, আরশাদ ইকবাল, মোহাম্মদ হাসনাইন এবং হারিস রউফ।

জিম্বাবুয়ে একাদশ: তিনাশে কামুনহুকামুই, ব্রেন্ডন টেলর (অধিনায়ক), তারিওয়ানশে মারুমানি, ওয়েসলে মাধভের, তারিসাই মুসাকান্দা, রায়ান বার্ল, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), লুক জঙউই, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজুরাবানি এবং রিচার্ড এনগারাভা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]