দলের সবাই বাড়ি ফেরার আগে হোটেল ছাড়বেন না ধোনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ০৬ মে ২০২১

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে স্থগিত করা হয়েছে আইপিএলের ২০২১ সালের আসর। ফলে এখন অংশগ্রহণকারী খেলোয়াড়রা ধরছেন বাড়ি ফেরার পথ। করোনার কারণে দেয়া নানান ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরার প্রক্রিয়া মোটেও সহজ হচ্ছে না।

তাই দলের খেলোয়াড়দের প্রতি দায়িত্ববোধ থেকে দারুণ এক সিদ্ধান্ত নিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সতীর্থ খেলোয়াড়দের সবাই নিজ নিজ বাড়িতে ফেরার আগে তিনি টিম হোটেল ছাড়বেন না। সবার আগে বিদেশি ক্রিকেটারদের ফেরার ব্যবস্থা করার পক্ষেই ধোনি।

ধোনিতে রাঁচিতে ফিরবেন কবে? এ প্রশ্নের উত্তর খুঁজে গিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে এমন খবরটি। দলের খেলোয়াড়দের সঙ্গে একটি ভার্চুয়াল মিটিং করে সবাইকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন চেন্নাই অধিনায়ক। সবার স্বাস্থ্য নিরাপত্তার বিষয়েও বাড়তি খেয়াল রাখার তাগিদ দিয়েছেন তিনি।

চেন্নাই দলের এক সদস্য ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, ‘মাহি ভাই বলেছেন, তিনি সবার পরে হোটেল ছাড়বেন। তিনি চাইছেন, সবার আগে বিদেশিরা বাড়ি ফিরে যাক, এরপর ভারতীয়রা। সবাই নিরাপদে বাড়ি ফেরার পর শুক্রবার শেষ ফ্লাইট ধরতে পারেন মাহি ভাই।’

এদিকে করোনার ধাক্কা লেগেছে চেন্নাই শিবিরেও। দলের ব্যাটিং কোচ মাইক হাসি, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং টিম স্টাফদের একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। টুর্নামেন্টে বিদেশিদের মধ্যে হাসি একাই করোনায় আক্রান্ত হয়েছে। আপাতত দশদিনের আইসোলেশনে রাখা হয়েছে তাকে।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]