ধোনির পরিবারে নতুন অতিথি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৩ পিএম, ০৯ মে ২০২১

ক্রিকেট ক্যারিয়ার শেষের পথে। এখন পরিবারকেই বেশি সময় দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। পরিবারের প্রতি যেমন ভালোবাসা, তেমনি ভারতের সাবেক অধিনায়কের পশুপ্রেমের কথাও কারো অজানা নয়।

ধোনি কুকুর পালন করতে ভীষণ ভালোবাসেন। তার কাছে ইতিমধ্যেই রয়েছে চারটি কুকুর। এদের আলাদা আলাদা নামও রেখেছেন-স্যাম, লিলি, গব্বর ও জোয়া।

এবার ধোনির এই অবসরসঙ্গীর তালিকায় যোগ হয়েছে কালো ঘোড়া। ক্যাপ্টেন কুলের রাঁচির ফার্ম হাউজে জায়গা করে নিয়েছে যেটি। গত ১ মে ধোনির পরিবারে যোগ দিয়েছে নতুন অতিথি।

 
 
 
View this post on Instagram

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

ধোনির ফার্ম হাউজে নতুন জীবন শুরু করা ঘোড়াটির ইতিমধ্যে নামও দিয়ে ফেলেছেন তার স্ত্রী সাক্ষী। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘চেতক তোমাকে স্বাগত জানাই। আশা করি খুব তাড়াতাড়ি তোমার সঙ্গে লিলির বন্ধুত্ব গড়ে উঠবে।’

তবে চেতক যখন আসে, তখনও পরিবারের কর্তা বাড়ি ছিলেন না। কারণ আইপিএল স্থগিত হওয়ার পর চেন্নাই সুপার কিংস শিবিরে কোয়ারেন্টাইনে আছেন ধোনি।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]