সব সহযোগিতা নিয়ে সাকারিয়ার পাশে আছি : রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৯ মে ২০২১

করোনা মহামারিতে ভারতে যে ভয়াবহ অবস্থা তার থেকে মুক্তি মিলছে না দেশটির ক্রিকেটারদের পরিবারও। আজ মৃত্যুবরণ করেছেন রাজস্থান রয়্যালসের উদীয়মান ক্রিকেটার চেতন সাকারিয়ার বাবা। করোনা আক্রান্ত হয়েই মৃত্যুবরণ করেণ তিনি।

মোস্তাফিজের এই সতীর্থের মৃত্যুতে শোক নেমে এসেছে পুরো রাজস্থান রয়্যালস শিবিরে। আজ এক ঘোষণায় রাজস্থান জানিয়েছে, সব ধরনের সহযোগিতার হাত তারা বাড়িয়ে দিতে চায় চেতন সাকারিয়ার দিকে।

তরুণ এই পেসার এবারের আইপিএলের শুরু থেকেই সবার নজর কাড়েন, দুর্দান্ত বোলিং দিয়ে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে জুটি বেধে বেশ কাঁপন ধরিয়েছিলেন প্রতিপক্ষ শিবিরে। করোনায় তার বাবার মৃত্যুতে তাই পুরো রাজস্থান পরিবারই শোকার্ত।

Chetan sakaria

রাজস্থান রয়্যাল জানাচ্ছে, সাকারিয়ার এই কঠিন সময়ে তারা তার পাশে থাকছে। এক টুইট বার্তায় রাজস্থান জানিয়েছে, ‘জনাব কানজিবাই সাকারিয়া কোভিড-১৯ এর সঙ্গে লড়াই করে হেরে গেলেন। চলে গেলেন না ফেরার দেশে। এ খবরটা আমাদেরকে সত্যিই খুব বেদনাহত করেছে। আমরা চেতন সাকারিয়ার সঙ্গে সব সময় যোগাযোগ রক্ষা করছি এবং তাকে সম্ভব সব ধরনের সহযোগিতা করবো বলে জানিয়েছি।’

এবারের আইপিএলে যে কয়টি ম্যাচ খেলেছেন, তাতে সাত উইকেট নিয়েছিলেন সাকারিয়া। গত জানুয়ারিতেই তিনি তার বড় ভাইকে হারিয়েছিলেন। এবার হারালের বাবাকেও। যখন তার বড় ভাই মৃত্যুবরণ করছিল, তখন সাকারিয়া খেলছিলেন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]