প্রথম ফ্লাইট মিস টাইগারদের দক্ষিণ আফ্রিকান ফিল্ডিং কোচের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১১ মে ২০২১

পেস বোলিং কোচ ওটিস গিবসনের পর ছুটিতে রায়ান কুকও। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বিসিবির কাছ থেকে ছুটির আবেদন করেছেন জাতীয় দলের ফিল্ডিং কোচ। মানবিক কারণে সে আবেদন গ্রহণও করেছে বিসিবি।

বোর্ড পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান জাগো নিউজকে গতকালই (সোমবার) নিশ্চিত করেছেন, দক্ষিণ আফ্রিকান রায়ান কুক দেশে ফেরত যাচ্ছেন। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তার সার্ভিস পাবে না দল।

আকরাম খান আরও জানিয়েছিলেন, আজ মঙ্গলবারই দক্ষিণ আফ্রিকা চলে যাচ্ছেন কুক। তবে শেষ খবর, আজ দিনে তার পক্ষে যাওয়া সম্ভব হয়নি।

মঙ্গলবার বিকেলে জাগো নিউজের সাথে আলাপে আকরাম জানান, ১১ মে‘র দিনের ফ্লাইটে যেতে পারেননি কুক। তাহলে কি তার পক্ষে এখন বাংলাদেশ থেকে আর দক্ষিণ আফ্রিকা যাওয়া সম্ভব হবে না?

এ প্রশ্নের জবাবে আকরাম খান বলেন, ‘হ্যাঁ, হবে। তিনি আজ দিনে যেতে পারেননি। তবে যাবেন। নেক্সট অ্যাভেইলেবল ফ্লাইটে তিনি দক্ষিণ আফ্রিকা পাড়ি জমাবেন। সেটা আজ রাতে, না হয় কাল বুধবার।’

তার মানে টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক আজ দিনের ফ্লাইটে যেতে না পারলেও আজ গভীর রাতের কোন কানেক্টিং ফ্লাইট, না হয় কাল ১২ মে‘র ফ্লাইট ধরে দক্ষিন আফ্রিকা যাবেন।

এআরবি/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]