তিন বছর পর সিপিএলে জ্যামাইকার হয়ে খেলবেন সাকিব!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২৭ মে ২০২১

আর একদিন পর অনুষ্ঠিত হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) প্লেয়ার ড্রাফট। মোটামুটি সব প্রস্তুতি শেষ। শুক্রবার নির্ধারিত হয়ে যাবে আগামী সিপিএলে কে খেলবে কোন দলের হয়ে।

গত বছর সিপিএলে খেলার সুযোগ পাননি সাকিব আল হাসান। এর আগের দুই বছর ছিলেন বার্বাডোজ ট্রাইডেন্টসে। তার আগের বছর খেলেছেন জ্যামাইকা তালাওয়াসের হয়ে।

এবার এক বছর বিরতি দিয়ে আবারও সিপিএলে ফিরতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে কোন দলের হয়ে সেটা নির্ধারণ হবে শুকবারের প্লেয়ার ড্রাফটের পরই।

কিন্তু আগে থেকেই সম্ভবত বলে দেয়া যাচ্ছে, সাকিব আল হাসান খেলবেন কোন দলের হয়ে। সিপিএল টি-টোয়েন্টির অফিসিয়াল টুইটার পেজে লেখা হয়েছে, জ্যামাইকা তালাওয়াসে ৩ বছর পর ফিরে আসছেন সাকিব।

সেখানে লেখা হয়েছে, ‘ধারণা করুন তো কে ফিরছেন? আগামী সিপিএলে (২০২১) বাংলাদেশ ক্রিকেট দলের তারকা সাকিব আল হাসান তিন বছর পর ফিরে আসছেন জ্যামাইকাতে।’ সঙ্গে জুড়ে দেয়া হয়েছে পুরনো খেলার একটি ভিডিও।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]