রোববার মাঠে ফিরছেন লিটন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১১ জুন ২০২১

এবারের লিগের শুরু থেকেই নেই তিনি। ভাবা হয়েছিল, মাঝের অফফর্ম কাটিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের মাধ্যমে জিম্বাবুয়ে সফরের আগেই ঝরঝরে হয়ে উঠবেন লিটন দাস। নিজেকে ফিরেও পাবেন।

কিন্তু হায়! কবজির ইনজুুরি তাকে ঠেলে দিয়েছে মাঠের বাইরে। লিগের শুরু থেকেই সাইড বেঞ্চে লিটন, একটি ম্যাচও খেলেননি। বলা হয়েছে, ডান হাতের কবজিতে ব্যাথা। তাই মাঠে নামতে পারছেন না আবাহনীর এক নম্বর ওপেনার।

লিটনের বদলে নাঈম শেখের সঙ্গে বেশিরভাগ ম্যাচে আবাহনীর ইনিংসের সূচনা করেছেন মুনিম শাহরিয়ার। আর বৃহস্পতিবার ছয় নম্বর ম্যাচে শাইনপুকুরের বিপক্ষে নাইম শেখের সঙ্গে ওপেন করতে পাঠানো হয়েছে আফিফ হোসেন ধ্রুবকে।

এখন আবাহনী সমর্থকদের কৌতূহলি প্রশ্ন, মোহামেডানের বিপক্ষে শুক্রবার কি লিটন দাস খেলবেন? এ মুহুর্তে এ প্রশ্নের জবাব যার সবচেয়ে ভাল জানার কথা, সেই আবাহনী কোচ খালেদ মাহমুদের কাছে রাখা হয়েছিল এ প্রশ্ন।

আবাহনী দ্রৌনাচার্য্যর হাসিমাখা জবাব, ‘নাহ! (শুক্রবার) খেলবে না। আমরা আশা করছি রোববার থেকে লিটনকে খেলাতে পারব। এখনও পর্যন্ত যা অবস্থা, প্রাইম ব্যাংকের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে লিটন দাস।’

এআরবি/এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]