১১৮ রানের পুঁজি নিয়েও জিতলেন ফরহাদ রেজারা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ১৪ জুন ২০২১

ব্যাটসম্যানদের হতাশার দিনে লেজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে জ্বলে উঠলেন প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বোলাররা। কামরুল ইসলাম রাব্বি, শফিকুল ইসলাম, ফরহাদ রেজাদের দুর্দান্ত বোলিংয়ে মাত্র ১১৮ রানের পুঁজি নিয়েও সহজ জয় পেয়েছে দোলেশ্বর।

সাভারের বিকেএসপিতে চার নম্বর মাঠে আগে ব্যাট করে ১৯.৫ ওভারে মাত্র ১১৮ রানে অলআউট হয়ে যায় ফরহাদ রেজার নেতৃত্বাধীন প্রাইম দোলেশ্বর। জবাবে পুরো ২০ ওভার খেলেও ৮ উইকেট হারিয়ে ১০৪ রানের বেশি করতে রুপগঞ্জ। ফলে ১৪ রানের জয় পায় দোলেশ্বর।

ম্যাচটিতে টস হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় প্রথম পাঁচ রাউন্ড শেষে অপরাজিত থাকা একমাত্র দল দোলেশ্বর। কিন্তু ব্যাট হাতে কেউই তেমন কিছু করতে পারেননি। দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেন ফজলে রাব্বি। কিন্তু খরচ করেন ৩৮টি বল।

এছাড়া শামীম পাটোয়ারি ১২ বলে ১৭, সাইফ হাসান ১৪ বলে ১৬ ও মার্শাল আইয়্যুব ১৬ বলে খেলেন ১৩ রানের ইনিংস। এর বাইরে দুই অঙ্ক ছুঁতে পারেননি কেউ। রুপগঞ্জের পক্ষে বল হাতে মোহাম্মদ শহিদ নেন ৩ উইকেট, নাবিল সামাদের শিকার ২টি।

জবাবে ব্যাট হাতেও শেষদিকে চেষ্টা করেছিলেন মোহাম্মদ শহিদ। তিনি ৩ ছয়ের মারে ১৩ বলে করেন ২১ রান। কিন্তু দলকে জেতাতে পারেননি। এর বাইরে আল-আমিন জুনিয়র ৩০, আজমির আহমেদ ২৩ ও জাকের আলি অনেক করেন ১৩ রান।

দোলেশ্বরের পক্ষে বল হাতে ৪ ওভারে মাত্র ১৫ রান খরচায় ৩ উইকেট নেন কামরুল রাব্বি। বাঁহাতি পেসার শফিকুল ৩ ওভারে মাত্র ৬ রানে ফেরান দুই ব্যাটসম্যানকে। একটি করে উইকেট শিকার ফরহাদ রেজা, শরিফুল্লাহ ও এনামুল হক জুনিয়রের।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]