ছুটি চেয়ে আবেদন মুশফিকের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০২ পিএম, ১৭ জুন ২০২১

মুশফিকুর রহীম জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না, এমন খবর শোনা গিয়েছিল আগেই। তখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বলা হয়েছিল- আগে চিঠি আসুক, তারপর দেখা যাবে।

অবশেষে আজ (বৃহস্পতিবার) বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান নিশ্চিত করলেন, মুশফিক তাদের চিঠি দিয়েছেন। চারদিন আগেই বোর্ডে ছুটির আবেদন করেছেন মুশফিক। জানিয়েছেন, জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চান না।

আজ দুপুরের পরে শেরে বাংলায় উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপে অনেক কথার ভিড়ে আকরাম জানান, মুশফিক জিম্বাবুয়ের সাথে টেস্ট আর ওয়ানডে খেলবেন। তবে টি-টোয়েন্টি সিরিজ না খেলার আবেদন জানিয়ে বোর্ডে চিঠি দিয়েছেন।

এখন মুশফিক টি-টোয়েন্টি না খেলার ইচ্ছে প্রকাশ করলেই কি তা বোর্ড মেনে নেবে? জিম্বাবুয়ে কিন্তু এই সেদিন ঘরের মাঠে পাকিস্তানকে এক ম্যাচ হারিয়ে দিয়েছে।

সেই দলের সাথে তাদের মাটিতে মুশফিকের মত নির্ভরযোগ্য ও ইনফর্ম উইলোবাজকে ছাড়া খেলবে বাংলাদেশ? বোর্ড কি মুশফিকের ছুটির আবেদন মঞ্জুর করবে? এমন প্রশ্নে উত্তর নেই বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যানের মুখে। তার কথা, ‘দেখা যাক, আমরা কথা বলে দেখি।’

তবে নির্ভরযোগ্য সূত্রের খবর, মুশফিকের ছুটি মঞ্জুর করবে বিসিবি। সেক্ষেত্রে জিম্বাবুয়ের বিপক্ষে শুধু ওয়ানডে আর টেস্টেই দেখা যাবে তাকে।

এআরবি/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]