আবারও চোটে তাসকিন, হাতে ৭ সেলাই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১৮ জুন ২০২১

চোট যেন নিত্যসঙ্গী তাসকিন আহমেদের। বারবার ইনজুরি কাটিয়ে শক্তভাবে ফেরেন, নতুন করে তাকে ঘিরে ধরে বিপদ। এবার ঢাকা প্রিমিয়ার লিগের এক ম্যাচে ফিল্ডিংয়ের সময় হাত কেটে গেছে জাতীয় দলের এই তারকা পেসারের।

এমনই কেটেছে, হাতে ৭টি সেলাই দিতে হয়েছে তাসকিনের। তাই মোহামেডানের হয়ে সুপার লিগ পর্বে আর খেলা হচ্ছে না ডানহাতি এই গতিতারকার। ক্লাবটির একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে তাসকিনের ছিটকে পড়ার খবর।

গত ১৬ জুন খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় হাতে চোট পান তাসকিন। আঘাতের জায়গা কেটে যাওয়ায় চিকিৎসকের শরণাপন্ন হতে হয় এই পেসারকে। সেখানেই হাতে সেলাই দেয়া হয়।

এমতাবস্থায় তাসকিনকে কমপক্ষে এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। শনিবার থেকে শুরু সুপার লিগে তাই আর খেলা হচ্ছে না তার।

এবারের লিগে মোহামেডানের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন তাসকিন। দল খেলেছে ১১ ম্যাচ, তিন ম্যাচ কম খেলেও মোহামেডানের হয়ে এবার সর্বোচ্চ ১০ উইকেট শিকার তাসকিনেরই।

এআরবি/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]