আজ হচ্ছে না আবাহনী-মোহামেডান লড়াই

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৯ জুন ২০২১ | আপডেট: ০৬:৩৬ পিএম, ১৯ জুন ২০২১

আবাহনী আর মোহামেডান-ঐতিহ্যবাহী ও চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের লড়াই মানেই অন্য কিছু। দর্শক-সমর্থকরা ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিলেন এই ম্যাচের। কিন্তু বৃষ্টির কারণে আগেভাগেই স্থগিত ঘোষণা করা হলো ম্যাচটি। সিসিডিএম এই ম্যাচের পরবর্তী তারিখ ঘোষণা করবে।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আজ (শনিবার) সন্ধ্যা সাড়ে ছয়টায় মাঠে গড়ানোর কথা ছিল আবাহনী আর মোহামেডানের ম্যাচ। কিন্তু মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের এই ম্যাচটি ঘণ্টাখানেক আগেই স্থগিতের ঘোষণা দেয়া হয়।

শুধু আবাহনী-মোহামেডান নয়, বৃষ্টির বাধার মুখে আজ ঢাকা প্রিমিয়ার লিগে একটি ম্যাচও শেষ করা যায়নি। সুপার লিগ ও রেলিগেশন পর্ব মিলে মিরপুর আর বিকেএসপিতে ছিল চারটি ম্যাচ।

মিরপুরে দিনের প্রথম ম্যাচে খেলা শুরু হলেও ৯ বল মাঠে গড়ানোর পর পরিত্যক্ত ঘোষণা করা হয় প্রাইম দোলেশ্বর আর গাজী গ্রুপ ক্রিকেটার্সের মধ্যকার ম্যাচ। ফলে পয়েন্ট ভাগাভাগি হয় এই দুই দলের মধ্যে।

একই ভেন্যুতে দুপুর ২টায় মাঠে নামার কথা ছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। সেটিও বল মাঠে গড়ানোর আগেই স্থগিত ঘোষণা করা হয়েছে।

সাভারের বিকেএসপিতে লিজেন্ডস অব রূপগঞ্জ আর পারটেক্স স্পোর্টিং ক্লাবের মধ্যে রেলিগেশন লিগের ম্যাচটিও বৃষ্টির কারণে টস না হতেই স্থগিত করা হয়েছে।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]