একটি উইকেটের খোঁজে ভারত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১১ পিএম, ২০ জুন ২০২১

টস হেরে ব্যাট করতে নেমে কিউই পেসারদের তোপের মুখে ভারত অলআউট হয়েছে ২১১ রানে। জবাব দিতে নেমে দেখে-শুনে, ধীরে-সুস্থে খেলছে নিউজিল্যান্ড। ভারতের করা প্রথম ইনিংসের ২১১ রানের জবাবে ব্যাট করতে নেমে কিউইরা ভালোই জবাব দিয়ে যাচ্ছে।

দুই কিউই ওপেনার টম ল্যাথাম এবং ডেভন কনওয়ে ভারতীয় বোলারদের সমস্ত চোখ রাঙানি উপেক্ষা করে ব্যাট করে যাচ্ছেন। টম ল্যাথাম অনেক অভিজ্ঞ ব্যাটসম্যান। আর ডেভন কনওয়ে ক্যারিয়ারের শুরু থেকেই যেভাবে ব্যাটিং করে যাচ্ছেন, তাতে ভারতীয় বোলারদের জন্য মনে হচ্ছে দুঃস্বপ্নই রয়েছে সামনে।

এ রিপোর্ট লেখার সময় দিনের তৃতীয় সেশনের খেলা চলছিল। ৩০ ওভার শেষে কোনো উইকেট না হারিয়ে ৫৭ রান সংগ্রহ করেছে নিউজিল্যান্ড। ২৫ রানে ব্যাট করছেন টম ল্যাথাম। ডেভন কনওয়ে রয়েছেন ৩১ রানে। এখনও ১৬০ রান পিছিয়ে নিউজিল্যান্ড।

কিউইদের কোনো উইকেট না পড়ার কারণে এরই মধ্যে হাসফাঁস করতে শুরু করেছে ভারতীয় বোলাররা। ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি- এই তিন পেসারের সঙ্গে বোলিং করে যাচ্ছেন রবিচন্দ্রন অশ্বিন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে আজিঙ্কা রাহানের ৪৯ এবং বিরাট কোহলির ৪৪ রানের ওপর ভর করে ২১১ রানে অলআউট হয়ে যায় ভারত। কিউই পেসার কাইল জেমিসন একাই নিলেন ৫ উইকেট। নেইল ওয়াগনার এবং ট্রেন্ট বোল্ট নেন ২টি করে উইকেট। ১টি উইকেট নেন টিম সাউদি।

আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]