টানা দুই ম্যাচে এ কী হাল আবু হায়দার রনির!

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৫ পিএম, ২১ জুন ২০২১ | আপডেট: ১০:৪৪ পিএম, ২১ জুন ২০২১

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কাঁপিয়ে জাতীয় দলে জায়গা করে নিয়েছিলেন। দেশের হয়ে ২টি ওয়ানডে আর ১৩টি টি-টোয়েন্টিও খেলেছেন। কিন্তু আবু হায়দার রনি প্রত্যাশা পূরণ করতে পারেননি।

২ ওয়ানডেতে ৩ উইকেট পেলেও ১৩ টি-টোয়েন্টিতে তার নামের পাশে মাত্র ৬ উইকেট। ২০১৮ সালের ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি খেলে সেই যে জাতীয় দল থেকে বাদ পড়লেন, আর সুযোগ পাননি।

সুযোগ পেতে হলে পারফর্ম করতে হবে। সেটি আর হচ্ছে কই? বরং টি-টোয়েন্টিতে নিজের সামর্থ্যের প্রমাণ দিতে ব্যর্থ হচ্ছেন এবার ঢাকা প্রিমিয়ার লিগেও।

মোহামেডানের মতো বড় দলে খেলছেন। কিন্তু বাঁহাতি এই পেসার টানা দুই ম্যাচে যাচ্ছেতাই পারফর্ম করলেন। দুই ম্যাচে ৮ ওভারে তিনি খরচ করেছেন ১০৪ রান!

আজ (সোমবার) প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে এক ওভারে ১৯ রান দিয়ে বলতে গেলে মোহামেডানকে হারের মুখে ফেলে দেন তিনিই। সবমিলিয়ে রনির ৪ ওভারে খরচ ৫৪ রান। এর আগের দিন আবাহনীর বিপক্ষেও ৪ ওভারে তিনি দিয়েছিলেন ৫০ রান।

দুই ম্যাচেই উইকেটের দেখা পাননি। উল্টো দলকে ফেলেছেন বিপদে। এমন পারফরম্যান্সের পর তাকে নিয়ে নতুন করে তো ভাবতে হবেই মোহামেডান টিম ম্যানেজম্যান্টের!

এমএমআর/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]