নাইম-লিটনের ঝড়ে আবাহনীর বড় সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ২৪ জুন ২০২১

নাইম শেখ মোটামুটি ধারাবাহিক। লিটন দাস কব্জির চোটের কারণে সুপার লিগের আগে খেলতেই পারেননি। সুপার লিগের আগের তিন ম্যাচে দুইবার বিশের ঘরে আউট হয়ে গিয়েছিলেন মারকুটে এই ব্যাটসম্যান।

তবে এবার বড় রানের দেখা পেয়েছেন লিটন। তার সঙ্গে নাইম শেখের ঝড়ে মিরপুরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৭ উইকেটে ১৭৩ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে আবাহনী।

তিন নম্বরে নেমে লিটন ৫১ বলে ৮ বাউন্ডারি আর ১ ছক্কায় ৭০ রানের দারুণ এক ইনিংস খেলেছেন। শেষ ওভারে এসে আউট হন তিনি। তার আগে ওপেনিংয়ে ২৮ বলে ৪২ রানের (৬ চারে) ইনিংস খেলে দলকে শক্ত ভিত গড়ে দেন তরুণ নাইম শেখ। আফিফ হোসেন ধ্রুবও ১৫ বলে করেন ১৯ রান।

তবে ভালো করতে পারেননি নাজমুল হোসেন শান্ত আর মোসাদ্দেক হোসেন সৈকত। শান্ত ৪ বলে ৬ রান করে রানআউটের কবলে পড়েন। মোসাদ্দেক ১৭ বলে মাত্র ১৬ তুলে মিনহাজুল আবেদিন আফ্রিদির শিকার হন।

শেখ জামালের বোলারদের মধ্যে সবচেয়ে সফল আফ্রিদিই। ২২ বছর বয়সী এই লেগস্পিনার ৪ ওভারে ২৫ রানে নেন ২টি উইকেট। জিয়াউর রহমানও ২ উইকেট পান, তবে ৪ ওভারে খরচ করেন ৪২ রান।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]