রনির ব্যাটিং ঢাকা পড়লো রাব্বি-শফিকুলের গতির ঝড়ে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২৪ জুন ২০২১

ওপেনিংয়ে নেমে একে একে চার ব্যাটসম্যানকে সাজঘরের পথ ধরতে দেখলেন। রনি তালুকদার তবু খেলছিলেন দারুণ। ১৪ ওভার পার করে দলকে একশর ঘর ছুঁইয়ে দিয়েছিলেন। শেষ ৬ ওভারে তো নিদেনপক্ষে ৪০-৪৫টা রান আসতে পারতো!

কিন্তু প্রাইম ব্যাংক পারলো না। মিরপুরে প্রাইম দোলেশ্বরের দুই পেসার কামরুল ইসলাম রাব্বির চোখ ধাঁধানো বোলিংয়ের সঙ্গে শফিকুল ইসলামের উইকেট শিকারের উৎসবে ১২৬ রানেই গুটিয়ে গেল তারা।

এক রনি তালুকদার ছাড়া প্রাইম ব্যাংকের ব্যাটসম্যানদের প্রায় সবাই হতাশ করেছেন। এনামুল হক (১), মোহাম্মদ মিঠুন (১), রাকিবুল হাসান (৬), অলক কাপালির (৬) মতো প্রতিষ্ঠিত ব্যাটসম্যানরা ভরসা দিতে পারেননি দলকে।

jagonews24

রনি তবু একাই চেষ্টা করে গেছেন। ৪১ বলে ৮ চার আর ১ ছক্কায় ৫৯ রানের ইনিংস খেলে তিনি শেষ পর্যন্ত রাব্বির বলে বোল্ড হন। ২৮ বলে ২৭ রানের ওয়ানডে ধাঁচের ইনিংস খেলেন নাহিদুল ইসলাম। দলীয় ইনিংসে এই দুই ব্যাটসম্যানই কেবল দুই অংক ছুঁয়েছেন।

দুর্দান্ত বোলিং করেছেন দোলেশ্বরের ডানহাতি পেসার কামরুল ইসলাম রাব্বি। ৪ ওভারে মাত্র ১১ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন তিনি। বাঁহাতি শফিকুল পেয়েছেন ৪ উইকেট। তবে তিনি একটু খরুচে ছিলেন, ৩.৫ ওভারে দিয়েছেন ৩৬ রান।

এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]