বাংলাদেশ দলে এক পরিবর্তন, অপরিবর্তিত জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৫ জুলাই ২০২১

সিরিজ নির্ধারণী ম্যাচ। মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে ফের টস হেরেছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। টাইগারদের ফিল্ডিংয়ে পাঠিয়েছে জিম্বাবুয়ে।

এই ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। অন্যদিকে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয় পাওয়া একাদশের ওপরই আস্থা রাখছে স্বাগতিকরা।

এই ম্যাচেও টাইগার একাদশে নেই মোস্তাফিজুর রহমান আর লিটন দাস। অফস্পিনিং অলরাউন্ডার মাহেদি হাসানের বদলে সুযোগ পেয়েছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

চলতি বছরেরই মার্চে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় নাসুমের। ২৬ বছর বয়সী এই স্পিনার ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, নিয়েছেন ২ উইকেট।

বাংলাদেশ একাদশ
মোহাম্মদ নাইম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), শামীম পাটোয়ারী, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ
ওয়েসলে মাদভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাভা, ডিয়ন মায়ার্স, সিকান্দার রাজা (অধিনায়ক), মিলটন সাম্বা, রায়ান বার্ল, লুক জঙউই, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজুরাবানি ও তেন্দাই চাতারা।

এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]