অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে অনিশ্চিত লিটন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ২৬ জুলাই ২০২১

তার হাতের পুরনো ব্যথা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। সে কারণে প্রথম টি-টোয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় মাঠ ছেড়ে গেছেন। আর ব্যাটিংও করতে পারেননি। তারপর আর পুরো সিরিজও খেলা হয়নি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে জানিয়েছেন, ‘ঢাকা প্রিমিয়ার লিগের আগে হাতে যে ব্যথা ছিল, সেটাই আবার নতুন করে মাথাচাড়া দিয়েছে। এ কারণে লিটন শুধু জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজই নয়, হয়তো অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম দুই থেকে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ নাও খেলতে পারেন।’

এদিকে আজ জানা গেছে অন্য খবর। হারারে থেকে টিম বাংলাদেশের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, লিটন দাস আদৌ অস্ট্রেলিয়ার বিপক্ষে পুরো সিরিজই মিস করতে পারেন।

ভাববেন না ইনজুরির কারণে। লিটন অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের সিরিজ নাও খেলতে পারেন অন্য কারণে। তার শশুর অসুস্থ। তার জন্য অসুস্থ শশুরের পাশে থাকা একান্তই জরুরি।

জানা গেছে আজ রাতে (বাংলাদেশ সময় গভীর রাতে) বিষয়টি চূড়ান্ত হবে যে লিটন দাস কি সত্যিই অস্ট্রেলিয়ার বিপক্ষে পুরো সিরিজ মিস করবেন কি না?

যদি শশুরের শয্যাপার্শে থাকতে হয়, তাহলে তাকে হয় আগে একা হারারে থেকে দেশে ফেরত আসতে হবে। না হয় দলের সাথে ২৯ জুলাই ঢাকা পৌছে সরাসরি চলে যেতে হবে শশুর বাড়িতে। তখন জৈব সুরক্ষা বলয়ের বাইরে চলে যাওয়ায় আর অসিদের বিপক্ষে সিরিজ চলাকালীন টিম হোটেলে ঢোকা সম্ভব হবে না। সুতরাং, পুরো সিরিজটাতেও তার খেলা হচ্ছে না আর, এটা প্রায় নিশ্চিত।

এআরবি/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]