পান্ডিয়া করোনা পজিটিভ, স্থগিত ভারত-শ্রীলঙ্কার দ্বিতীয় টি-টোয়েন্টি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ২৭ জুলাই ২০২১

মাঠে নামার জন্য নিজেদের প্রস্তুত করছিল দুই দল। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় কলম্বোয় শুরু হওয়ার কথা ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি। এমন সময়ে হঠাৎ দুঃসংবাদ।

মঙ্গলবার সকালে রেপিড এন্টিজেন টেস্ট করা হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। সেখানে করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন দলের অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া।

তার সংস্পর্শে আবার এসেছিলেন ভারতের আরও আটজন ক্রিকেটার। তাদের প্রত্যেককেই হোটেল রুমে আইসোলেশনে পাঠানো হয়েছে।

এমতাবস্থায় বাধ্য হয়েই সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, ঝুঁকি এড়াতে পুরো স্কোয়াডেরই আজ (মঙ্গলবার) আবার করোনা টেস্ট করানো হবে।

শ্রীলঙ্কার ক্রিকেটারদের কারও করোনা পজিটিভ আসেনি। তবে তাদের আবার বুধবার সকালে টেস্ট করানো হবে। দুই দলের টেস্টে নেগেটিভ হওয়া সাপেক্ষে আজকের ম্যাচটি বুধবার মাঠে গড়াতে পারে। অর্থাৎ বুধ এবং বৃহস্পতিবার টানা দুদিন দুটি ম্যাচ হবে এখন।

যদিও তাতে মূল শিডিউলের মধ্যেই খেলা শেষ করা যাবে। কিন্তু সব ঝামেলা শেষ করে পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী বৃহস্পতিবার দেশের বিমান ধরতে পারবে না ভারতীয় দল।

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]