৮ বল পর থেকে খেলল শুধু বৃষ্টি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:০৬ এএম, ০২ আগস্ট ২০২১

শুরুর আগে করোনাভাইরাসের ধাক্কায় কমে গেছে একটি ম্যাচ। আর শুরুর পর বৃষ্টিই খেয়ে নিল দুই ম্যাচ। যার ফলে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজটি এখন কমতে কমতে কার্যত নেমে এসেছে দুই ম্যাচে।

রোববার রাতে বৃষ্টিতে ভেসে গেছে দুই দলের মধ্যকার তৃতীয় ম্যাচটি। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে মাঠে গড়িয়েছে মাত্র ৮টি বল। এরপর থেকে পুরো মাঠ ও ম্যাচের দখল নিয়ে নেয় বৃষ্টি। সম্ভব হয়নি আর খেলা চালিয়ে নেয়া।

বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার আগে টস জিতে ব্যাট করতে নেমেছিল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। যেখানে ৮ বল থেকে ১৫ রান তুলে নেয় তারা। দুই ছয়ের মারে ৬ বলে ১৪ রান করেন আন্দ্রে ফ্লেচার। এভিন লুইস অপরাজিত থাকেন ১ রানে।

এর আগে সিরিজের প্রথম ম্যাচটিও ভেসে যায় বৃষ্টিতে। সেদিন বৃষ্টির কারণে খেলার দৈর্ঘ্য কমিয়ে আনা হয় ইনিংসপ্রতি ৯ ওভারে। যেখানে ৫ উইকেট হারিয়ে ৮৫ রান করেছিল ক্যারিবীয়রা।

তবে দ্বিতীয় ম্যাচে বৃষ্টির বাগড়া আসেনি। সেই ম্যাচে আগে ব্যাট করে ১৫৭ রানের সংগ্রহ দাঁড় করায় পাকিস্তান। জবাবে ওয়েস্ট ইন্ডিজ থাকে ১৫০ রানে। ফলে ৭ রানের জয়ে এখন সিরিজে লিড রয়েছে পাকিস্তানের।

মঙ্গলবার রাতে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। দুইটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এটি নিশ্চিত হয়ে গেছে যে, সিরিজটি অন্তত হারবে না পাকিস্তান।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]