নেপালে খেলার অনুমতি পেলেন তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

আসন্ন এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলার অনাপত্তিপত্র পেয়েছেন বাংলাদেশ দলের বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। প্রায় দুই মাস হাঁটুর ইনজুরিতে ভোগার পর নেপালের এই টুর্নামেন্ট দিয়েই প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন দেশসেরা এই ওপেনার।

ইনজুরির কারণে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারেননি তামিম। পরে নিজেই সরে দাঁড়িয়েছেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে। তবে মাঠে ফেরার প্রস্তুতি নিতে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু করেছেন অনুশীলন।

বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে নিশ্চিত করেছেন তামিমকে অনাপত্তিপত্র দেয়ার খবরটি। বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী আশাবাদী, ইপিএল শুরুর আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন তামিম।

আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত চলবে ইপিএল। শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খুব কাছ থেকেই তামিমের অনুশীলন পর্যবেক্ষণ করেছেন দেবাশিষ।

তার ভাষ্য, ‘ব্যাটিংয়ের সময় তামিমের কোনো সমস্যা হচ্ছে না। আমাদের দেখতে হবে রানিং ও ফিল্ডিংয়ের সময় সে কেমন অনুভব করে। তবে সে যেভাবে উন্নতি করছে, আমরা আশাবাদী যে ইপিএলের আগেই সে ফিট হয়ে যাবে।’

নেপালের লিগে ভৈরাহাওয়া গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলবেন তামিম। আগামী ২৪ সেপ্টেম্বর দেশ ছাড়ার কথা রয়েছে তার।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]