পাঞ্জাবকে বড় লক্ষ্য ছুড়ে দিলেন মোস্তাফিজরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

প্রথম ৫ ওভারে বিনা উইকেটেই ৫৩। মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস ব্যাটিংয়ে প্রতিপক্ষ পাঞ্জাব কিংসকে কোণঠাসা রেখেছিল শুরু থেকেই। সেই তুলনায় বরং পুঁজিটা প্রত্যাশিত হলো না।

তবে টি-টোয়েন্টি ফরমেটে ১৮৫ রানের সংগ্রহকে বেশ চ্যালেঞ্জিংই বলতে হয়। নির্ধারিত ২০ ওভার শেষ করে সবকটি উইকেট হারিয়ে এই পুঁজি দাঁড় করিয়েছে রাজস্থান। অর্থাৎ জিততে হলে ১৮৬ করতে হবে পাঞ্জাবকে।

টস জিতে রাজস্থানকে ব্যাটিংয়ে পাঠায় পাঞ্জাব। রান পেয়েছেন রাজস্থানের দুই ওপেনারই। এভিন লুইস ২১ বলে করেন ৩৬ রান, জস্বশী জসওয়েল মাত্র এক রানের জন্য হাফসেঞ্চুরিটা পাননি। ৩৬ বলে গড়া তার ৪৯ রানের ইনিংসে ছিল ৬ চার আর ২ ছক্কার মার।

এরপর অধিনায়ক সঞ্জু স্যামসন ৪ রানেই ফিরেছেন। তবে মিডল অর্ডারে ঝড় তুলেছেন লিয়াম লিভিংস্টোন আর মহিপাল লমরর। ১৭ বলে ২৫ করেন লিভিংস্টোন। লমরর তার সমান বলেই ২ বাউন্ডারি আর ৪ ছক্কায় খেলেন ৪৩ রানের বিধ্বংসী ইনিংস।

তবে ১৮তম ওভারের প্রথম বলে লমরর ফেরার পর প্রত্যাশিত পুঁজি পায়নি রাজস্থান। শেষ ৩ ওভারে তারা তুলতে পেরেছে মাত্র ১৬ রান, হারিয়েছে ৫ উইকেট।

পাঞ্জাব বোলারদের মধ্যে সবচেয়ে সফল অর্শদীপ সিং। ৪ ওভারে ৩২ রানে একাই ৫ উইকেট শিকার করেছেন বাঁহাতি এই পেসার।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]