এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন আকরাম-সুজন!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

বোর্ডে সাবেক ক্রিকেটারের সংখ্যা বেশ কজন। আর জাতীয় দলের সাবেক অধিনায়ক সংখ্যা তিন-আকরাম খান, নাইমুর রহমান দুর্জয় আর খালেদ মাহমুদ সুজন। এবার কি সে সংখ্যা বেড়ে চারে পরিণত হবে? বিসিবিতে কি জাতীয় দলের আরেকজন সাবেক অধিনায়কের দেখা মিলবে?

সে সম্ভাবনা কিন্তু আছে। কারণ জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এবার নির্বাচন করতে যাচ্ছেন। আজ শুক্রবার পরিচালক পদে মনোনয়ন তুলেছেন সাবেক এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

এদিকে বোর্ডে থাকা অন্য তিন সাবেক অধিনায়ক আকরাম খান, খালেদ মাহমুদ সুজন আর নাইমুর রহমান দুর্জয় এবারও প্রার্থী। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, আকরাম খান ও খালেদ মাহমুদ সুজন আগেরবারের মতো এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

চট্টগ্রাম বিভাগ থেকে আকরাম খানের বিপক্ষে নতুন প্রার্থী হওয়ার সম্ভাবনা খুব কম। আর ক্যাটাগরি ৩ মানে জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, সব সার্ভিসেস, বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, বিকেএসপি, কোয়াব ও আম্পায়ার্স বোর্ডের কাউন্সিলরদের মধ্য থেকে খালেদ মাহমুদ সুজনের এবারও পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে আসার সম্ভাবনা উজ্জ্বল।

তবে আরেক পরিচালক নাইমুর রহমান দুর্জয়কে এবারও নির্বাচনে লড়তে হতে পারে। কারণ ক্যাটাগরি ১’এ ঢাকা বিভাগে বর্তমান বোর্ড পরিচালক দুর্জয় আর সৈয়দ আশফাকুল ইসলাম টিটু ছাড়াও ঢাকা বিভাগ থেকে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহমেদ টিটু নির্বাচন করবেন।

নাইমুর রহমান দুর্জয় এখন দেশের বাইরে অবস্থান করছেন। তার হয়ে মনোনয়ন তোলার কাজ সেরে রাখবেন তার শুভাকাঙ্খীরা। জানা গেছে, ২৬ সেপ্টেম্বর দেশে ফিরে দুর্জয় নিজেই মনোনয়নপত্র জমা দেবেন।

গতবারও এ তিনজনই নির্বাচন করেছিলেন। দুর্জয় আর কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু জয়ী হয়েছিলেন। নারায়ণগঞ্জের টিটু হেরেছিলেন। জানা গেছে, তানভির আহমেদ টিটু এবারও নির্বাচন করবেন।

ওদিকে চট্টগ্রাম বিভাগ থেকে আ জ ম নাসির আর আকরাম খানের বিপক্ষে কারো প্রতিদ্বন্দ্বী হওয়ার সম্ভাবনা কম। এখন পর্যন্ত কেউ মাঠে নামেননি।

এদিকে খালেদ মাসুদ পাইলটকেও নির্বাচনী বৈতরণী পাড়ি দিয়েই বোর্ডে আসতে হবে। তার প্রতিপক্ষ বর্তমান বোর্ড পরিচালক ও পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাইফুল আলম স্বপন চৌধুরী।

এআরবি/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]