হায়দরাবাদে নাটরাজনের বদলি খেলোয়াড় মালিক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত বাঁহাতি পেসার থাঙ্গারাসু নাটরাজনের পরিবর্তে তরুণ ডানহাতি পেসার উমরান মালিককে স্বল্প সময়ের বদলি খেলোয়াড় হিসেবে দলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ২১ বছর বয়সী মালিক জম্মু-কাশ্মীর দলের হয়ে খেলেন।

গত বুধবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নাটরাজন। ফলে এ বাঁহাতি পেসারকে আইসোলেশনে পাঠাতে বাধ্য হয় হায়দরাবাদ। পাশাপাশি তার কাছাকাছি সংস্পর্শে আসা পেস বোলিং অলরাউন্ডার বিজয় শঙ্করসহ দলের ৬ সদস্যকেও রাখা হয়েছে আইসোলেশনে।

আইপিএলের নীতিমালার ৬.১ অনুচ্ছেদ অনুযায়ী, কোনো খেলোয়াড় যদি করোনাভাইরাসে আক্রান্ত হয়, তাহলে তার বদলি হিসেবে স্বল্প সময়ের জন্য নতুন খেলোয়াড়কে দলে নিতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। পরে করোনায় আক্রান্ত হওয়া খেলোয়াড় সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিলে বদলি খেলোয়াড়কে ছেড়ে দিতে হবে।

এই নিয়ম কাজে লাগিয়ে জম্মু-কাশ্মীরের পেসার উমরান মালিককে দলে নিয়েছে হায়দরাবাদ। এখনও পর্যন্ত একটি লিস্ট ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন মালিক। চলতি বছরের জানুয়ারিতে নিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে রেলওয়ের বিপক্ষে ৩ উইকেট নিয়েছিলেন মালিক।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]