কোহলি-ম্যাক্সওয়েলের ঝড়, বড় সংগ্রহ ব্যাঙ্গালুরুর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

আরব আমিরাত পর্বে এরই মধ্যে দুটি ম্যাচ খেলে ফেলেছে; কিন্তু জয় অধরা বিরাট কোহলিদের। মরু শহরে কী রয়েল চ্যলেঞ্জার্স ব্যাঙ্গালুরু জয়ের দেখা পাবে না? ভক্তদের মনে যখন এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল, তখনই জ্বলে উঠলো ব্যাঙ্গালুরুর দুই সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল।

ডি ভিলিয়ার্স, পাডিক্কাল কিংবা ড্যান ক্রিশ্চিয়ানের মত সেরা তারকারাও রয়েছেন। তবে ফর্মের ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন অধিনায়ক বিরাট কোহলি। সঙ্গে জ্বলে উঠলেন অস্ট্রেলিয়ার মারকুটে ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল।

এই দু’জনের দারুণ ব্যাটিং প্রদর্শনীর ওপর ভর করে মুম্বাই ইন্ডিয়ান্সের সামন ১৬৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ৪২ বলে ৫১ রান করেন কোহলি, ৩৭ বলে ম্যাক্সওয়েল করেন ৫৬ রান।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বিরাট কোহলিদের ব্যাটিংয়ে পাঠান মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা। ব্যাট করতে নেমে শুরুতেই দেবদুত পাডিক্কালের উইকেট হারিয়ে এস ব্যাঙ্গালুরু। তবে এই ধাক্কা সামলে নেন কোহলি এবং স্রিকার ভারত। দু’জন গড়ে তোলেন ৬৮ রানের জুটি।

২৪ বলে ৩২ রান করে এ সময় আউট হয়ে যান স্রিকার ভারত। এরপর জুটি বাধেন কোহলি এবং ম্যাক্সওয়েল। এ দু’জন ৫১ রানের জুটি গড়েন। শেষ পর্যন্ত ৪২ বলে ৫১ রান করে আউট হন কোহলি। ৩টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন নি। আগের ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে ৫৩ রান করেছিলেন কোহলি।

৩৭ বলে ৫৬ রান করে আউট হন ম্যাক্সওয়েল। ৬টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি। ১১ রান করেন ডি ভিলিয়ার্স। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে ব্যাঙ্গালুরু। মুম্বাইয়ের হয়ে ৩ উইকেট নেন জসপ্রিত বুমরাহ। ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে এবং রাহুল চাহার।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]