পাঞ্জাবকে ১৩৫ রানেই থামালো মুম্বাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

মুম্বাই ইন্ডিয়ানসের বোলাররা ঠিক হাত খুলে খেলতে দিলেন না পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানদের। পুঁজিটাও তাই প্রত্যাশিত হলো না লোকেশ রাহুলের দলের। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৩৫ রানেই থেমে গেছে পাঞ্জাবের ইনিংস।

আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে দেখেশুনে শুরু করে পাঞ্জাব। লোকেশ রাহুল আর মানদ্বীপ সিং ৩২ বলের উদ্বোধনী জুটিতে তোলেন ৩৬ রান। মানদ্বীপ (১৪ বলে ১৫) ক্রুনাল পান্ডিয়ার বলে এলবিডব্লিউ হওয়ার পরই বড় ধাক্কা খায় পাঞ্জাব।

পরের ওভারে জোড়া উইকেট তুলে নেন কাইরন পোলার্ড। ৩ বলের মধ্যে ফিরে যান লোকেশ রাহুল (২২ বলে ২১) আর ক্রিস গেইল (৪ বলে ১)। ৫ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে পাঞ্জাব।

তার পরের ওভারে পাঞ্জাব ব্যাটিংয়ের আরেক স্তম্ভ নিকোলাস পুরানকে এলবিডব্লিউ করেন জাসপ্রিত বুমরাহ। ৪৮ রানে ৪ উইকেট হারিয়ে তখন রীতিমত ধুঁকছে রাহুলের দল।

সেই ধাক্কা অনেকটাই সামলে উঠেছিলেন এইডেন মার্করাম আর দীপক হুদা। পঞ্চম উইকেটে ৪৭ বলে ৬১ রানের জুটি গড়েন তারা। মারমুখী ব্যাটিং করা মার্করামকে (২৯ বলে ৪২) বোল্ড করে শেষ পর্যন্ত এই জুটিটি ভাঙেন রাহুল চাহার।

এরপর জাসপ্রিত বুমরাহর শিকার হয়ে হুদাও (২৬ বলে ২৮) ফিরে গেলে প্রত্যাশিত পুঁজি আর পাওয়া হয়নি পাঞ্জাবের। শেষ তিন ওভারে মাত্র ১৭ রান তুলতে পারে দলটি।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]