ক্রিকেট কমিটির চেয়ারম্যান নন, বিসিবি পরিচালক হচ্ছেন হকির প্রধান!

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:২১ এএম, ০৬ অক্টোবর ২০২১
বিসিবি পরিচালক নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন মোহামেডান ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান

জাগো নিউজের পাঠকরা প্রায় সপ্তাহ দেড়েক আগেই জেনে গেছেন, ঢাকার ক্লাব কোটার নির্বাচনে মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান আর হকি কমিটির মনজুরুল আলম মনজু মুখোমুখি।

তবে গত ক'দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল মাসুদুজ্জামান নন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আশির্বাদপুষ্ট হচ্ছেন মনজুরুল আল মনজু।

এদিকে শেষ খবর, নির্বাচনের মূলধারায় সম্পৃক্ত হতে না পেরে এবং অপ্রকাশিত নির্বাচনী মোর্চায় নিজের নাম অন্তর্ভুক্ত করতে না পেরে শেষ মুহূর্তে, অর্থ্যৎ মঙ্গলবার মধ্য রাতের পর নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন মাসুদুজ্জামান।

সাদা কালো শিবিরের ক্রিকেট কমিটির চেয়ারম্যান প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন বলেই ভাবার কোন কারণ নেই যে, মোহামেডানের কোটায় পরিচালক কমে যাবে।

সেখানে মোহামেডান তথা দেশের ক্রিকেটের অন্যতম নামী ও অন্তঃপ্রাণ সংগঠক মাহবুব আনাম আছেন। তার জয় একরকম নিশ্চিত। তার সঙ্গে মোহামেডান কোটায় হকি কমিটির চেয়ারম্যান এবং আসিফ ক্রিকেট শিক্ষা একাডেমির কাউন্সিলর মনজুর আলম মনজুও মূল ধারায় মিশে গেছেন। নির্বাচনে তারও জয়ের সম্ভাবনা এখন খুব বেশি বলে জানা গেছে।

এআরবি/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]