বিশাল ব্যবধানে জিতলেন সুজন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ০৬ অক্টোবর ২০২১

বিসিবির পরিচালনা পর্ষদের নির্বাচনে অনেকেই আগেভাগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তবে ক্যাটাগরি ৩-এ ধারণা করা হচ্ছিল, হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে। খালেদ মাহমুদ সুজনের প্রতিদ্বন্দ্বী হিসেবে যে ছিলেন নামি কোচ নাজমুল আবেদিন ফাহিম।

কিন্তু এই ক্যাটাগরিতেও শেষ পর্যন্ত কোনোই লড়াই হলো না। বেসরকারিভাবে পাওয়া ফলে দেখা যাচ্ছে, নাজমুল আবেদিন ফাহিমকে ৩৭-৩ ব্যবধানে হারিয়েছেন সুজন।

নির্বাচন কমিশন এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা না করলেও বোর্ডের বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র ও প্রার্থীরা গণনার পর খবর জানাচ্ছেন। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, এটা প্রাথমিক ফল। চূড়ান্ত ফল আগামীকাল আসবে।

ক্যাটাগরি ৩-এ জাতীয় দলের সাবেক অধিনায়ক, সাবেক ক্রিকেটার, সার্ভিসেস, সব বিশ্ববিদ্যালয়, সকল শিক্ষা বোর্ডের কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হয়েছেন খালেদ মাহমুদ সুজন।

গত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন সুজন। তবে এবার বিকেএসপির স্বনামধন্য কোচ ও জাতীয় দলের অনেক ক্রিকেটার গড়ার কারিগর নাজমুল আবেদিন ফাহিম নির্বাচনে তার প্রতিপক্ষ হওয়ায় সবাই ধারণা করেছিলেন, বেশ লড়াই হতে পারে। বাস্তবে তার ছিঁটেফোটাও দেখা গেল না।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]