টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১২ অক্টোবর ২০২১

বিশ্বকাপের আগে মহাগুরুত্বপূর্ণ দুটি প্রস্তুতি ম্যাচ। যার প্রথমটিতে আজ (মঙ্গলবার) শ্রীলঙ্কার মুখোমুখি বাংলাদেশ। আবুধাবির টলারেন্স ওভালে এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে টাইগাররা।

চোটশঙ্কায় এই ম্যাচেও বিশ্রামে রাখা হয়েছে নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস।

আইপিএলে থাকায় এই ম্যাচেও নেই সাকিব আল হাসান। মোস্তাফিজুর রহমান দলের সঙ্গে যোগ দিলেও আপাতত বিশ্রামে রয়েছেন। ওমান 'এ' দলের বিপক্ষে গত ম্যাচে খেলেননি তাসকিন আহমেদ। তিনি একাদশে ফিরেছেন। বিশ্রাম দেওয়া হয়েছে মোহাম্মদ সাইফউদ্দিনকে।

প্রস্তুতি ম্যাচটি কোথাও সরাসরি সম্প্রচার করা হচ্ছে না। আগামী বৃহস্পতিবার আয়ারল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচও দেখা যাবে না সরাসরি।

বাংলাদেশ একাদশ
লিটন দাস (অধিনায়ক), নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেট রক্ষক), শামীম হোসেন পাটোয়ারী, তাসকিন আহমেদ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম।

এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]