ফাইনালের আগেই বাদ পড়ায় ক্ষমা চাইলেন তপু বর্মণ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ১৪ অক্টোবর ২০২১

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে তার গোলেই সাফ চ্যাম্পিয়নশিপের শুভ সূচনা করেছিলো বাংলাদেশ। পরের তিন ম্যাচেও নিজের দায়িত্বটা ঠিকঠাক পালন করেছেন বাংলাদেশ দলের তারকা ডিফেন্ডার তপু বর্মণ। কিন্তু শেষ পর্যন্ত প্রথম রাউন্ডেই বাদ পড়ে গেছে বাংলাদেশ ফুটবল দল।

বুধবার বিকেলে নেপালের বিপক্ষে ছিলো বাঁচা-মরার ম্যাচ। সুমন রেজার গোলে ম্যাচের শুরুতেই লিড নিয়েছিলো বাংলাদেশ। যা ধরে রেখেছিলো ৮৬ মিনিট পর্যন্ত। কিন্তু এরপর রেফারির বিতর্কিত এক সিদ্ধান্তে পেনাল্টি পায় নেপাল। সহজেই গোল করে ম্যাচ বাঁচিয়ে ফেলে নেপাল এবং পেয়ে যায় ফাইনালের টিকিট।

অথচ ম্যাচটি জিততে পারলেই দীর্ঘদিন পর ফাইনালে উঠে যেতো বাংলাদেশ, সুযোগ পেতো শিরোপা নির্ধারণী ম্যাচ খেলার। কিন্তু তা সম্ভব হয়নি। ড্র করায় ফাইনালে উঠে গেছে নেপাল। এখন তারাই খেলবে ভারতের বিপক্ষে শিরোপার লড়াইয়ে। আর ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় সবার কাছে ক্ষমা চেয়েছেন তপু।

নিজের ফেসবুক পেজে তপু লিখেছেন, ‘আমরা দুঃখিত,ক্ষমাপ্রার্থী আপনাদের কাছে। সকল ভক্ত, বিশেষ করে মালদ্বীপের প্রবাসী ভক্তদের ভালবাসার প্রতিদান দিতে পারিনি। কতটুকু খারাপ লাগছে আমাদের বলে বোঝাতে পারবো না। কঠিন সময়,সবাই পাশে থাকবেন এই প্রার্থনা করি।’

এবারের সাফ চ্যাম্পিয়নশিপের প্রথম পর্বে চার ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে দেশে ফিরছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে জয়ের পর ড্র হয়েছিলো ভারতের বিপক্ষে দ্বিতীয় ম্যাচ। পরে মালদ্বীপের কাছে হারতে হয়েছে ০-২ গোলে। আর শেষ ম্যাচে নেপালের সঙ্গে হলো ১-১ গোলে ড্র।

এসএএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]