সাকিবদের সমর্থন দেবেন না ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ১৫ অক্টোবর ২০২১

দেখতে দেখতে শেষ হয়ে এলো আইপিএলের ১৪তম আসর। আজ (শুক্রবার) দুবাইয়ে টুর্নামেন্টের ফাইনালে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে চেন্নাই সুপার কিংস।

শেষ হাসি হাসবে কোন দল? সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সের হাতে কি উঠবে তৃতীয় শিরোপা নাকি চতুর্থবারের মতো ট্রফি উৎসবে মাতবে মহেন্দ্র সিং ধোনির দল?

উত্তরটা জানতে আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তবে এরই মধ্যে দুই ভাগ হয়ে গেছেন ক্রিকেটপ্রেমীরা। সানরাইজার্স হায়দরাবাদের আইকন ডেভিড ওয়ার্নারই যেমন আগেভাগেই বুঝিয়ে দিলেন, আজকের ফাইনালে সাকিবদের পক্ষে থাকছেন না তিনি।

jagonews24

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ওয়ার্নার একটি ছবি পোস্ট করেছেন। যাতে পরিষ্কার বোঝা যাচ্ছে, আজ চেন্নাই সুপার কিংসের সমর্থক থাকবেন তিনি।

ছবিতে সানরাইজার্সের অন্যতম সফল অধিনায়কের গায়ে দেখা যাচ্ছে হলুদ রঙের জার্সি। কাঁধে আবার তার কন্যা, দুজনেরই পরনে চেন্নাইয়ের জার্সি। যে ছবিটি নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

অনেকেই মনে করছেন, সানরাইজার্স হায়দরাবাদ অধ্যায় শেষ করে আগামী মৌসুমে চেন্নাইয়ে নাম লেখাবেন ওয়ার্নার। হায়দরাবাদ তাদের দলের এই নিয়মিত অধিনায়ককে এবার অনেক ম্যাচেই বসিয়ে রেখেছিল সাইডবেঞ্চে। ফলে আন্দাজ করাই যাচ্ছে, আগামী মৌসুমে ওয়ার্নার আর হায়দরাবাদে থাকছেন না।

এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]