ফাইনাল খেলে শনিবার টিম হোটেলে ঢুকবেন সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ১৫ অক্টোবর ২০২১

শ্রীলঙ্কা আর আয়ারল্যান্ডের সাথে এক জোড়া প্রস্তুতি ম্যাচ খেলে আবার আবুধাবি থেকে ওমানে টিম বাংলাদেশ। গতকাল (বৃহস্পতিবার) স্থানীয় সময় রাত ১টা নাগাদ মাসকটে টিম হোটেলে পৌঁছেছে টাইগাররা।

১২ ও ১৪ অক্টোবর দুটি ম্যাচ খেলা এবং ভ্রমণের ধকল। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথমপর্বও শুরু হয়ে যাচ্ছে রোববার থেকে। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচ টাইগারদের। তার আগে আজ ১৫ অক্টোবর বিশ্রাম দেওয়া হয়েছে ক্রিকেটারদের।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জাগো নিউজকে জানিয়েছেন, ‘শুক্রবার পূর্ণ বিশ্রামে থাকবে দল। প্রথম ম্যাচের আগে শনিবার পুরোদস্তুর প্র্যাকটিস সেশন।’

এদিকে ভক্ত-সমর্থকদের কৌতুহলী প্রশ্ন একটাই- সাকিব আল হাসান কবে দলের সঙ্গে যোগ দেবেন? দুবাইয়ে আজ (শুক্রবার) আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে লড়বে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। আগেই জানা, শিরোপা নির্ধারণী এই ম্যাচটি শেষ করেই দলের সঙ্গে যুক্ত হবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম শুক্রবার সে কথাই নতুন করে জানালেন। রাবিদের দেয়া তথ্য অনুযায়ী, শুক্রবার ফাইনাল শেষে শনিবার টিম হোটেলে ঢুকবেন সাকিব।

এআরবি/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]